ঢালিউড, টলিউড ও বলিউডের মেলবন্ধন থাকবে ‘বরবাদ’-এ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খান ও ইধিকা পাল

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খান ও ইধিকা পাল

পর পর ‘প্রিয়তমা’, ‘রাজমুকার’ ও ‘তুফান’-এর মতো হিট সিনেমা উপহার দিয়ে নিজের জায়গা আরও পোক্ত করেছেন সুপারস্টার শাকিব খান। এই সিনেমাগুলোর সাফল্য দেশ ছাড়িয়ে বহির্বিশ্বে বাংলা সিনেমাকে এগিয়ে নিয়েছে। ক্যারিয়ারে ২৫ বছর পার করা এই সুপারস্টার যেন দিনকে দিনকে আরও জ্বলে উঠছেন!

যার ফলে নতুন সিনেমা হাতে নেওয়ার ব্যাপারে আরও বেশি চুজি হয়েছেন শাকিব। তার নতুন সিনেমা ‘বরবাদ’-এর ক্ষেত্রেও তাই অনেক বাচ বিচার করেছেন। শতাধিক নাটক নির্মাণের পর ‘বরবাদ’ দিয়ে প্রথম সিনেমা নির্মাণে আসছেন মেহেদী হাসান হৃদয়।

বিজ্ঞাপন

গতবছর অক্টোবর শাকিবকে চুক্তিবদ্ধ করিয়েছেন এই নির্মাতা। আগামী মাসে অর্থাৎ অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। তার আগে ‘বরবাদ’ নিয়ে মন্তব্য করতে চাননি নির্মাতা।

শাকিব খান

তবে এই সিনেমা সংশ্লিষ্টদের মাধ্যমে জানা গেছে, প্রায় ১৫ কোটি টাকা বাজেটে নির্মিত হবে ‘বরবাদ’। যা বাংলা সিনেমার ক্ষেত্রে রীতিমত রেকর্ড!

জানা যায়, সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। এটি হতে যাচ্ছে অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের সিনেমা; তবে যে ধরনের অ্যাকশন দেখানো হবে যা বাংলাদেশের ছবিতে আগে হয়নি। অ্যাকশনের দায়িত্বে থাকবেন মুম্বাইয়ের রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলেগুর অধিকাংশ সিনেমায় থাকেন।

ইধিকা পাল

এছাড়া মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’র কয়েকজন অ্যাকশন মাস্টার রয়েছেন। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এছাড়া গান তৈরি করবেন প্রীতমসহ থাকছেন বলিউডের শিল্পীরা। শাকিবের নায়িকা থাকবেন ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল।

শুটিংয়ে আগে বিস্তারিত জানিয়ে একটি ঘোষণা দেয়া হবে। শিল্পী তালিকায় থাকবেন বড় চমক! জানা যায়, গেল কয়েক মাস ধরে শাকিব খান তার ‘বরবাদ’ সিনেমার জন্য নতুন করে নিজেকে গড়ছেন। শুটিংয়ের আগে তার একটি লুক প্রকাশের ইচ্ছে আছে সংশ্লিষ্টদের। তবে কোন সময় মুক্তি পাবে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

‘প্রিয়তমা’ ছবিতে ইধিকা পাল ও শাকিব খান