‘তুফান’-এর নায়িকা নাবিলা কেন মর্মাহত এবং দুঃখিত?

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মাসুমা রহমান নাবিলা । ছবি: ফেসবুক

মাসুমা রহমান নাবিলা । ছবি: ফেসবুক

গত কয়েক দিন ধরেই শোবিজের আলোচিত ঘটনা ছোটপর্দার উঠতি অভিনেত্রী সাদিয়া আয়মানের ভাইরাল ভিডিও। যেখানে অভিনেত্রীর শরীরের স্পর্শকাতর অঙ্গ প্রদর্শিত হয়েছে। দেশের একটি জনপ্রিয় গণমাধ্যমের এক সাংবাদিকের ব্যক্তিগত পেজে এই অভিনেত্রীর ভিডিওটি পোস্ট করা এবং তা নিয়ে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ট্রলের জেরে অভিনেত্রীর অভিযোগ করা এবং ওই সাংবাদিকের কাজ হারানো- মোটা দাগে এই হলো ঘটনা।

এই ঘটনাকে কেন্দ্র করে শোবিজ তারকা থেকে শুরু করে বিনোদন সাংবাদিকরা দুই জনের পক্ষে বিপক্ষে অনেক পোস্ট করেছেন। ফলে ইস্যুতে দ্রুত ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

একটু আগেই বিষয়টি নিয়ে কথা বলেছেন সুপারহিট সিনেমা ‘তুফান’-এর নায়িকা ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। তার ফেসবুক পোস্টে উঠে এসেছে হতাশা ও দুঃশ্চিতার কথা।

 সাদিয়া আয়মান । ছবি: ফেসবুক

নাবিলা তার পরের প্রজন্মের অভিনেত্রী সাদিয়া আয়মানের নেওয়া পদক্ষেপকে মাথায় রেখে তরুণ প্রজন্মের সকল শোবিজ তারকাদের উদ্দেশ্যে লিখেছেন, ‘ফেসবুকে সবকিছু শেয়ার, পোস্ট বা ব্যাখ্যা করতে হয় না। যেসব পদক্ষেপ তুমি ব্যক্তিগতভাবে নিতে পার সেগুলো সব সময় ফেসবুকে আসার প্রয়োজন নেই। কারণ তা তোমাকেই বেশিরভাগ সময় ব্যাকফায়ার করে দেয়।’

এরপর নাবিলা তার প্রজন্ম এবং তার অগ্রজ সহকর্মীদের (পুরুষ/মহিলা) উদ্দেশ্যে লিখেছেন, ‘আমরা সবাই কতটা সংবেদনহীন হয়ে পড়েছি তা দেখে আমি মর্মাহত। আমি শুধু খুব দুঃখিত, খুব খুব দুঃখিত। আমরা সমগ্র বিশ্ব কোন দিকে যাচ্ছি তা দেখে আমার হৃদয় ভেঙ্গে যায়। এটা খুবই ভয়ানক....’

মাসুমা রহমান নাবিলা । ছবি: ফেসবুক