এবার দুই বাংলার দুই নায়ককে নিয়ে রাফীর ‘লায়ন’

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শরিফুল রাজ, রায়হান রাফী ও জিৎ

শরিফুল রাজ, রায়হান রাফী ও জিৎ

বর্তমানে শোবিজ অঙ্গন চলছে একেবারেই ধীর গতিতে। তারাকদের কাজের খবর খুব একটা নেই। ফলে তারকারা এখন ব্যক্তিগত বিষয় নিয়েই বেশি চর্চিত।

জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী তাদেরই একজন। গত সোমবার বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রায়হান রাফী নির্মিত ওয়েব ফিল্ম ‘মায়া’। এতে একেবারেই ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে এক সময়ের জনপ্রিয় দুই মডেল ইমন ও সারিকাকে।

বিজ্ঞাপন

এছাড়া রাফী সম্প্রতি আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে তার ব্রেকাপের খবরে। যদিও এই দুই তারকা কখনোই সরাসরি বলেননি যে তারা প্রেম করছেন। কিন্তু দুজনের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক রয়েছে সেটা তারা বরাবরই বলে এসেছেন। এখন শোনা যাচ্ছে সেই সম্পর্কটিও নাকি আর নেই রাফী-তমার।

রায়হান রাফী ও তমা মির্জা

তবে ব্যক্তিগত গুঞ্জনের মধ্যেই কাজের খবর নিয়ে হাজির রায়হান রাফী। সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ ছবির সাফল্যের পর এবার ‘লায়ন’ নামে আরেকটি ছবি করতে যাচ্ছেন এই নির্মাতা। যেখানে থাকবেন পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ। সঙ্গে থাকবেন বাংলাদেশের মেধাবী অভিনেতা শরিফুল রাজ।

আজই গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন রায়হান রাফী। তিনি বলেন, ‘লায়ন’ ২০২৫ এর রোজার ঈদে মুক্তি পাবে। এটি হবে অ্যাকশন বেইজ ছবি। ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে। এ বছরে শুরু হবে শুটিং। তার আগে প্রযোজনা প্রতিষ্ঠান ও নায়িকার নাম সংবাদ সম্মেলন করে জানানো হবে।

পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ

এর আগে খবর শোনা গিয়ে ‘লায়ন’-এ চঞ্চল চৌধুরী থাকবেন। কিন্তু রাফী জানালেন, তথ্যটি সঠিক ছিল না। অনেক আগে শরিফুল রাজকে চূড়ান্ত করা ছিল।