‘তুফান ২’ নিয়ে দুই রকম তথ্য শাকিব খান-রাফীর!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘তুফান’ সিনেমার শুটিংয়ের ফাঁকে শাকিব খান ও রায়হান রাফী

‘তুফান’ সিনেমার শুটিংয়ের ফাঁকে শাকিব খান ও রায়হান রাফী

গত বুধবার পরিচালক রায়হান রাফী বলেছিলেন, গেল ঈদে তুমুল জনপ্রিয় হওয়া সিনেমা ‘তুফান’-এর দ্বিতীয় কিস্তি আসছে আগামী বছর। এক ফেসবুক পোস্টে পরিচালক জানান তার নির্মিত ‘লায়ন’ (কলকাতার জিৎ ও বাংলাদেশের শরিফুল রাজকে অভিনীত) আসবে ২০২৫ সালের ঈদুল ফিতরে আর ‘তুফান ২’ আসবে ঈদুল আজহায়।

এই ঘোষণার পর দর্শক সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘লায়ন’ সিনেমার চেয়ে বেশি আগ্রহ দেখাচ্ছেন ‘তুফান’ নিয়ে। তারা মনে করছেন, তাহলে ২০২৫-এর কোরবানির দিলে ‘তুফান-২’ দেখতে পাবেন।

বিজ্ঞাপন

কিন্তু ‘তুফান’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করা সুপারস্টার শাকিব খান গণমাধ্যমকে দিলেন ভিন্ন তথ্য। তিনি ‘তুফান ২’ প্রসঙ্গে বলেন, “আগামী বছর কোরবানি ঈদে ‘তুফান-২’ আসবে না, কোনো সম্ভাবনা নেই।”

‘তুফান’ সিনেমার পোস্টার

তিনি আরও বলেন, ‘সিনেমাটি আসবে আরো পরে। তার জন্য লম্বা প্রস্তুতি প্রয়োজন, কয়েকটি দেশে শুটিং করতে হবে। প্রযোজকদের সঙ্গে আমার সেভাবে আলাপ হয়ে আছে।’

‘তুফান ২’ প্রযোজনা করছে তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ। প্রযোজকদের নিয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেন, ‘এই তিন প্রডাকশনের সঙ্গে নতুন আরেকটি সিনেমার বিষয়ে আলাপ চলছে। সেই সিনেমার কাজ হয়তো আগে শুরু হতে পারে। যেহেতু এখনো অফিশিয়ালি কনফার্ম হয়নি, তাই কিছু বলতে চাই না।’

এ ছাড়া শাকিব খান চলতি মাসের মাঝামাঝি সময়ে মেহেদী হাসান হৃদয় পরিচালিত ‘বরবাদ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

‘তুফান’ সিনেমায় শাকিব খান

এদিকে, বলিউড কিং শাহরুখ খানের পথ অনুরসন করলেন ঢালিউড কিং শাকিব খানও। শাহরুখ খানের ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্স আইপিএল মাতাচ্ছে বহু বছর ধরে। এবার শাকিব খান ক্রিকেট মাঠে হাজির হচ্ছেন নিজের দল নিয়ে। আসন্ন বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লীগ)-এ টিম কিনেছেন এই নায়ক। নাম ‘ঢাকা ক্যাপিটালস’।

শাকিব খানকে সামনে রেখে এই দলের পেছনে আছে তার পরিচালিত কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক-হারল্যান। গত ২ অক্টোবর শাকিবের পক্ষ থেকে জানানো হয়, দর্শকদের রায়ে ‘ঢাকা ক্যাপিটালস’ নামটি চূড়ান্ত করার পর এদিন সন্ধ্যায় গুলশানে রিমার্ক হারল্যানের হেড অফিসে ‘ঢাকা ক্যাপিটালস’ টিমের স্বত্ত্বাধিকারী হিসেবে লোগো উন্মোচন করেন শাকিব খান।