সানি লিওনের নাচ আর কোনালের কণ্ঠে সাড়া ফেলেছে ‘চিকনি মাইয়া’

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সানি লিওন ও সোমনূর মনির কোনাল

সানি লিওন ও সোমনূর মনির কোনাল

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী সোমনূর মনির কোনাল প্লেব্যাকে রোমান্টিক গানেই বেশি সাড়া জাগিয়েছেন। তবে তিনি যে ভার্সেটাইল সিঙ্গার সেটার প্রমাণ পাওয়া যায় চিত্রনায়িকা বুবলীর ঠোটে ‘আমি মিস বুবলী’ ও ‘আগুন লাগাইলা’র মতো গানে। 

চটুল কথা আর দুষ্টু মিষ্টি সুরের এই গান দুটিতেও কোনালের কণ্ঠ দারুণ মাদকতা ছড়ায়। এবার এই শিল্পীর তেমনি আরেকটি গান এসেছে। দূর্গাপূজা উপলক্ষ্যে কলকাতার ইউটিউব চ্যানেল ইকো বেঙ্গলি মিউজিক প্রকাশ করেছে ‘চিকনি মাইয়া’ নামের মিউজিক ভিডিও।

বিজ্ঞাপন

এই গানটির সবচেয়ে বড় চমক হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা সানি লিওন।

সানি লিওন । ছবি: ফেসবুক

‘ও পিরিতি বাড়াইলো বন্ধু, আপন করলো না, রূপের কদর করলা শুধু, মনটা খুঁজলা না, বেবি ডল বেবি ডল, পথে ঘাটে কোলাহল, গুগল করে আমার ফটো খোঁজে সবাই জানি, চিকনি মাইয়া আমি সানি সানি সানি সানি’- এমন মজার কথার গানটিতে বরাবরের মতোই নাচের ফ্লোরে ঝড় তুলেছেন সানি লিওন। কোনালের কণ্ঠ আর সানির নাচ- দুই মিলিয়ে গানটি এরইমধ্যে সাড়া ফেলেছে।

কোন প্রচারণা ছাড়াই গানটি নিজের মেরিটে দর্শকের কাছে পৌঁছে গেছে। দুই দিনে গানটি সাড়ে চার লক্ষ্য ভিউ পেয়েছে। ইউটিউবের কমেন্ট বক্সেও সবাই গানটি উপভোগ করছেন বলে জানিয়েছেন। কলকাতার অলিতে গলিতে গানটি বাজতে শুরু করেছে। এই গানটি নাকি পূজা সেলিব্রেশনের অন্যতম অংশ হতে যাচ্ছে- এমনটাই মন্তব্য দর্শকের।

সোমনূর মনির কোনাল । ছবি: এস এইচ রানা

গানটি নিয়ে কোনাল বার্তা২৪.কমকে বলেন, ‘গান ভালো হলে এমনিতেই মানুষের কাছে পৌঁছে যায়। এই গানটি সে কথারই প্রমাণ। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা ও আকাশ সেনের সুর-সঙ্গীতে গানটি গেয়ে আমার খুব ভালো লেগেছিলো। সবচেয়ে বড় কথা, গানটি আমার ক্যারিয়ারের একটি উল্লেখযোগ্য কাজ হয়ে থাকবে। আমি গর্ব করে বলতে পারবো, বলিউডের প্রখ্যাত তারকার জন্যও আমি গান গেয়েছি।’

‘চিকনি মাইয়া’ গানের ভিডিওতে সানি লিওনের সঙ্গে অকালপ্রয়াত নায়ক শান্ত খান

প্রসঙ্গত, ‘চিকনি মাইয়া’ গানটি মূলত যৌথ প্রযোজনার ছবি ‘বিক্ষোভ’-এর জন্য করা হয়েছিলো। এই গানে সানি লিওনের সঙ্গে অকালপ্রয়াত নায়ক শান্ত খানকেও পারফর্ম করতে দেখা গেছে।