মামলা এড়াতে হলিউড ছাড়ার সিদ্ধান্ত জনপ্রিয় তারকা দম্পতির

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

তারকা দম্পতি অ্যাস্টন কুচার ও মিলা কুনিস

তারকা দম্পতি অ্যাস্টন কুচার ও মিলা কুনিস

হলিউড ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জনপ্রিয় তারকা দম্পতি মিলা কুনিস ও অ্যাস্টন কুচার। এক প্রতিবেদনে বলা হয়েছে যে, ডিডি মামলা এড়াতে দুজন হলিউড ছেড়ে ইউরোপে বসতি স্থাপনের কথা ভাবছেন।

যৌন নির্যাতন ও নারী পাচারের অভিযোগে প্রভাবশালী মার্কিন র‌্যাপার ও সংগীত প্রযোজক শন ডিডিকে গ্রেপ্তার করা হয়েছে। আগামী বছর তার শুনানি শুরু হবে। ডিডির সাথে জড়িত থাকার অভিযোগ এসেছে অনেক হলিউড তারকার নামেই। ডিডির পার্টিতে উপস্থিত থাকতেন এই তারকারাও। তাদেরই দুজন মিলা কুনিস ও অ্যাস্টন কুচার।

বিজ্ঞাপন

মিলা কুনিস ও অ্যাস্টন কুচার ডিডির খুব কাছের বন্ধু। তারা ডিডির যেসব পার্টিতে যেতেন সেখানেই নারীদের অশালীন ভিডিও ও যৌন নির্যাতন করা হতো। একারণে এই দুই তারকার নাম জড়িয়েছে এই মামলায়।

তারকা দম্পতি অ্যাস্টন কুচার-মিলা কুনিস ও র‌্যাপার ও সংগীত প্রযোজক শন ডিডি

ক্রমাগত স্পটলাইট এবং নেতিবাচক প্রচারে থাকার কারণে অ্যাস্টন কুচার ও মিলা কুনিস হলিউড থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

আন্তর্জাতিক গণমাধ্যম ইন টাচ উইকলিতে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে যেখানে দুই তারকার কাছের এক সূত্র বলেছেন, ‘অতীতের ঘটনায় কাঁদায় টেনে নেয়া হচ্ছে তাকে। প্রথমে ড্যানি মাস্টারসন আর এখন ডিডি। এতে তার উপলব্ধি হয়েছে যে হলিউডের চেয়ে বসবাসের জন্য আরও অনেক ভালো জায়গা রয়েছে। হলিউড এখন একটি গন্ধযুক্ত আবর্জনায় পরিণত হয়েছে।’

সূত্র আরও জানিয়েছেন, হলিউড ছেড়ে ইউরোপে যাওয়ার কথা ভাবছেন এই যুগল। সেখানেই সাদামাটা লাইফস্টাইলে সন্তানদের বড় করতে চান তারা। তবে কিছু ব্যবসায় বিনিয়োগ করার কারণে হুট করে যেতেও পারছেন না তারা।

তারকা দম্পতি অ্যাস্টন কুচার ও মিলা কুনিস

গত বছরের নভেম্বরে যৌনকর্মে ব্যবহারের উদ্দেশ্যে নারী পাচারের অভিযোগ ওঠে শনের বিরুদ্ধে। সে সময় তার বিরুদ্ধে ১০টি যৌন নির্যাতনের অভিযোগ করা হয়। অভিযোগে বলা হয়, শন নারীদের নৃশংস যৌন নির্যাতন করতেন।

অভিযোগে আরও লেখা হয়েছে তিনি মাদক গ্রহণে বাধ্য করিয়ে নারীদের যৌন নির্যাতনের শিকার হতে বাধ্য করতেন। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। সেই ঘটনার তদন্ত করতে গিয়েই র‌্যাপারকে গ্রেপ্তার করা হয়েছে।

উঠতি বয়সী অ্যাস্টন কুচার ও মিলা কুনিস

সূত্র: ইন্ডিয়া টাইমস