‘বিগ বস ১৩’র ঘরে এক নায়িকারই ১৫০টি পোশাক

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
দেবলিনা ভট্টাচার্য

দেবলিনা ভট্টাচার্য

  • Font increase
  • Font Decrease

ভারতীয় চ্যানেল স্টারপ্লাসে প্রচারিত ‘সাথ নিভানা সাথিয়া’ টেলিভিশন সিরিয়ালটির কথা মনে আছে নিশ্চয়ই? যেখানে গোপি চরিত্রে অভিনয় করে দর্শকের হৃদয় জয় করে নিয়েছিলেন অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য। সিরিয়ালে শাড়ি ও লেহেঙ্গা-চোলিতে দেখা গেলেও বাস্তবে ঠিক তার উল্টো দেবলিনা। তার ফ্যাশন সবসময় নজর কাড়ে দর্শকের। এমনকি প্রায় সময় খোলামেলা পোশাক পরেও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার দিয়ে আলোচনায় আসেন তিনি।

গত ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ‘বিগ বস ১৩’র প্রিমিয়ার। যেখানে অনুষ্ঠানটির সঞ্চালক সালমান খান ১৩ প্রতিযোগীর নাম ঘোষণা করেছেন। সেই তালিকায় রয়েছে দেবলিনার নামটিও।
দেবলিনা ভট্টাচার্য

এ কারণে দারুণ উচ্ছ্বসিত দেবলিনা। টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “১৫০টি পোশাক নিয়ে আমি ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করছি। যার মধ্যে নাইট ড্রেস এবং গাউনও রয়েছে। আর ‘বিগ বস’র ঘরে পোশাকগুলো পরার জন্য খুব উচ্ছ্বসিত। আমি মেকআপ করতে খুব একটা পছন্দ করি না। কিন্তু চেষ্টা করব অন স্ত্রিনে নিজেকে উপস্থাপনযোগ্য রাখার। অল্প মেকআপ দিয়ে সাধারণ লুকে থাকার।”

‘বিগ বিস’-এর ঘরে যাওয়ার জন্য কী প্রস্তুতি নিয়েছেন? এমন প্রশ্নের জবাবে দেবলিনা বলেন, “অনেকদিন আগে থেকেই প্রস্তুতি নেওয়া শুরু করেছি। আমার অনেক ডিজাইনের পোশাক রয়েছে যেগুলো নিয়ে যাচ্ছি ‘বিগ বস’র ঘরে। মনে হচ্ছিল, সামনে আমার বিয়ে আর সকলে মিলে তার প্রস্তুতি নিচ্ছে। ‘বিগ বস’র জার্নিটা আমার জন্য একেবারে নতুন অভিজ্ঞতা। এটি দারুণভাবে উপভোগ করতে চাই। আশা করছি সকলের হৃদয় জয় করতে পারব।”

আপনার মতামত লিখুন :