সৃজিতের সঙ্গে কলকাতার পূজা মণ্ডপে মিথিলা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সৃজিত-মিথিলা, ছবি: সংগৃহীত

সৃজিত-মিথিলা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গুঞ্জনটা দিনে দিনে বেশ ডালপালা গজাচ্ছে। গুঞ্জনটা হচ্ছে, কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার প্রেম।

কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যম সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করে জানিয়েছিল কলকাতায় একে অন্যের বাসায় বন্ধুদের নিয়ে একান্তে সময় কাটিয়েছেন এই দুই দেশের তারকা। এরপর সৃজিতের জন্মদিনে কলকাতায় গিয়েছিলেন মিথিলা। সেই খবর প্রকাশ করে গুঞ্জনের ডালপালাটা শক্ত করেছিল ভারতীয় গণমাধ্যম।

তবে এবার আর গণমাধ্যমের প্রয়োজন পড়েনি। সৃজিত মুখার্জি নিজেই ফেসবুকে মিথিলাকে নিয়ে কলকাতার পূজা মণ্ডপে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে সৃজিত-মিথিলার সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান আর তার স্বামী নিখিল জৈনের দেখা মিলেছে। এছাড়া অন্য একটা ছবিতে তাদের দুইজনের সঙ্গে দেখা মিলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের।

সৃজিতের সঙ্গে কলকাতার পূজা মণ্ডপে মিথিলা

প্রেমের গুঞ্জনের মাঝে ফেসবুকে একসঙ্গে দুইজনের এমন পূজা মণ্ডপ পরিদর্শনের ছবি গুঞ্জনটাকে বাড়িয়ে দিলেও শুরু থেকেই সৃজিত-মিথিলার বক্তব্য, তারা একে অন্যের ভাল বন্ধু। এর বাইরে আর কিছুই নয়। মিথিলা-সৃজিতের পরিচয়ের সূত্র অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে।

রাফিয়াথ রশিদ মিথিলা

যদিও সৃজিত-মিথিলার এমন প্রেমর গুঞ্জন চলার মাঝেও সম্প্রতি মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্ক ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে।

আপনার মতামত লিখুন :