ঝামেলা মিটে গেছে সোনম ও কঙ্গনার

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
কঙ্গনা রনৌত ও সোনম কাপুর

কঙ্গনা রনৌত ও সোনম কাপুর

  • Font increase
  • Font Decrease

গত বছর বলিউড ও হলিউড ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলো #মিটু মুভমেন্ট। এর মধ্য দিয়ে নানা পাটেকর, অলোক নাথ, বিকাশ বেহেল, রজত কাপুর, কৈলাস খের, বৈরামুথু, অভিজিৎ ভট্টাচার্য, রঘু দীক্ষিতসহ বলিউড ইন্ডাস্ট্রির অনেকের বিরুদ্ধে উঠেছিলো যৌন হেনস্তার অভিযোগ। তালিকায় ছিলেন কঙ্গনা রনৌত অভিনীত ‘কুইন’ ছবির পরিচালক বিকাশ বেহেলও।

বিকাশের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে কঙ্গনা বলেছিলেন, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দেখা হতো তাঁদের। আলিঙ্গন করে একে অন্যকে অভিবাদন জানাতেন তারা। এই সুযোগে বিকাশ তাঁর মুখ গুঁজে দিত কঙ্গনার কাঁধে। বেশ জোরে চেপে ধরে চুলের ঘ্রাণ নিতেন আর বলতেন, ‘তোমার শরীরের ঘ্রাণ আমার ভালো লাগে কঙ্গনা।’

কঙ্গনার এই অভিজ্ঞতার কথা শুনে সোনম কাপুর তাকে খোঁচা মেরে বলেছিলেন, ‘মাঝে মাঝে কঙ্গনার কথা বিশ্বাস করা কঠিন, কারণ তিনি তো অনেক কথাই বলেন।’

সোনমের এমন মন্তব্যের জবাব দিয়ে কঙ্গনাও বলেছিলেন, “আমার কথা বিশ্বাস করা কঠিন বলতে সোনম কী বুঝিয়েছে? আমার ‘মিটু’ কাহিনি আমি জানাচ্ছি, তাকে বিচার করার অধিকার কে দিয়েছে?”

এরপর থেকেই শুরু হয় বলিউডের এই দুই অভিনেত্রীর বাকবিতণ্ডা। এমনকি এ ঘটনার পর যতোটা সম্ভব একে অপরের এড়িয়ে চলতেন তারা। কিন্তু তাদের মধ্যকার ঝামেলা হয়তো এবার মিটে গেছে। তাইতো দু’জনকে দেখা গেলো একই সেলফিতে।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিল্লি বাসভবনে বসেছিল তারার মেলা। আর সেখানে যাওয়ার সময় বিমানবন্দরে থাকা বাসে একটি সেলফি তুলেছেন অভিনেত্রী কুবরা সেইত। আর তার সেলফিতেই পাশাপাশি বসে পোজ দিতে দেখা গেছে সোনম-কঙ্গনাকে।

আপনার মতামত লিখুন :