সাইফের কষ্টের টাকায় ফিরে পাওয়া পতৌদি প্যালেস

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সাইফ আলি খান ও পতৌদি প্যালেস

সাইফ আলি খান ও পতৌদি প্যালেস

  • Font increase
  • Font Decrease

সাধারণ মানুষ হোক বা তারকা কারও জীবনই সবসময় সুন্দরভাবে গোছানো থাকে না। তাইতো ভারতের সাবেক ক্রিকেটার ও বাবা মনসুর আলি খান পতৌদির মৃত্যুর পর পতৌদি প্যালেসটি একটি হোটেল কর্তৃপক্ষের কাছে ভাড়া দিয়ে দেওয়া হয়েছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়ে অতীতের কথা স্বরণ করে এমনটাই জানালেন বলিউড অভিনেতা সাইফ আলি খান।

এ প্রসঙ্গে সাইফ আলি খান বলেন, “বাবার মৃত্যুর পর পতৌদি প্যালেসটি নেমরানা হোটেলের কাছে ভাড়া দেওয়া হয়। আমান নাথ এবং ফ্রান্সিস ওয়াকজিআর্জ সেটি পরিচালনা করতেন। তবে ফ্রান্সিসের মৃত্যুর পর আমাকে জানানো হয়, আমি যদি চাই তাহলে প্যালেসটি আবার ফিরে পেতে পারি। তবে এর জন্য তাদের আমাকে অনেক অর্থ দিতে হবে। প্রস্তাবটি পাওয়ার সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই আমি। একইসঙ্গে মনে মনে এটিও ভাবছিলাম যে, এর জন্য আমাকে অনেক অর্থ উপার্জন করতে হবে।”

যোগ করে সাইফ আলি খান আরও বলেন, ‘ছবিতে অভিনয়ের মাধ্যমে অর্থ উপার্জন করে শেষ পর্যন্ত প্যালেসটি ফিরে পাই। তবে এর জন্য অনেক কষ্ট করতে হয়েছে আমাকে। এছাড়া অতীত ছাড়া কেউ বাঁচতে পারে না। আর এই প্যালেসটিতে রয়েছে ইতিহাস, সংস্কৃতি এবং খুব সুন্দর সুন্দর কিছু মুহূর্ত। একই সঙ্গে রয়েছে অনেকটা জমি।’

সাইফ আলি খান এখন ব্যস্ত রয়েছেন ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবির কাজ নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘জাওয়ানি জানেমান’ ছবির কাজ।

আপনার মতামত লিখুন :