আনুশকার যে ছবি বিরাটের প্রিয়

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

  • Font increase
  • Font Decrease

করণ জোহর প্রযোজিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির আলিজেহ চরিত্রটির কথা মনে আছে? যে চরিত্রটিতে অভিনয়ের সুবাদে সকলের প্রশংসা কুড়িয়েছিলেন আনুশকা শর্মা। বিশেষ করে এই ছবিতে ব্যবহৃত ‘চান্না মেরেয়া’ গানটিতে আনুশকার নববধূর সাজ নজর করে নিয়েছিল সকলের।

নজর কাড়বেই বা না কেন? এই গানটির জন্য ২০ কেজি ওজনের সোনালি রঙের একটি লেহেঙ্গা চোলি পরেছিলেন আনুশকা। সেই সঙ্গে ভারি গহনা তো ছিলোই।

রণবীর কাপুর ও আনুশকা শর্মা

চমকপ্রদ তথ্য হলো- আনুশকা শর্মার সেই লুকটি শুধু দর্শকের নয়, নজর কেড়ে নিয়েছে তার স্বামী বিরাট কোহলিরও। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ভারতের এই ক্রিকেটার। একইসঙ্গে প্রশংসা করলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটিরও।

এ প্রসঙ্গে বিরাটের ভাষ্য, “আনুশকা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি আমার কাছে সবচাইতে প্রিয়। এমনকি মাঝে মধ্যে আমি ইউটিউবে গিয়ে সেই সিকোয়েন্সটি বারবার দেখি, যেখানে আনুশকা রণবীর কাপুরের কাছে ফিরে যায়। আর সেসময় যে গানটি শোনা যায় সেটি তো আমার হৃদয় ছুঁয়ে যায়।’

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর-আনুশকার পাশাপাশি আরও অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও ফাওয়াদ খান। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি। বরং এই ছবিটিতে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করায় সমালোচিত হতে হয়েছিলো অ্যাশকে।

আপনার মতামত লিখুন :