নাগরিকে ৭ দিনে ৩৬ সিনেমা, হলিউডের ৭

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নাগরিকে ৭ দিনে ৩৬ সিনেমা

নাগরিকে ৭ দিনে ৩৬ সিনেমা

  • Font increase
  • Font Decrease

ঘরে থাকুন, নিরাপদে থাকুন। নাগরিকের অনুষ্ঠান উপভোগ করুন। এমন স্লোগান নিয়ে এবারের ৭ দিনের ঈদ আয়োজন করেছে বেসরকারি টেলিভিশন নাগরিক টেলিভিশন।

তবে এবার ঈদের ৭ দিনের বিশেষ অনুষ্ঠানমালায় নাগরিক টিভি ২৯টি বাংলা চলচ্চিত্র প্রদর্শনের উদ্যোগ নিয়েছে। এছাড়া থাকছে হলিউডের সাড়া জাগানো ৭টি সিনেমা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটি জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত চারটি করে বাংলা সিনেমা প্রচার করবে নাগরিক। তার মধ্যে টেলিভিশন প্রিমিয়ার থাকছে একাধিক সিনেমার। প্রতিদিন সকাল ৮ টা, বেলা ১১টা, দুপুর ৩টা এবং সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে সিনেমাগুলো। এছাড়া প্রতিদিন রাত ১০টা ৫০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবকৃত হলিউড সিনেমা।

নাগরিকের ঈদ আয়োজনে থাকা অন্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘তুমি আমার’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘তোমাকে চাই’, ‘আম্মাজান’, ‘স্বামী–স্ত্রীর যুদ্ধ’, ‘দুই বধূ এক স্বামী’, ‘পিতা–মাতার আমানত’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘লাল বাদশা’, ‘জেল থেকে বলছি’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘ভয়ংকর বিষু’, ‘প্রাণের মানুষ’, ‘ইতিহাস’, ‘অন্ধকার’, ‘ভন্ড’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘মাই নেম ইজ খান’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’, ‘হিটম্যান’, ‘খোদার পরে মা’, ‘আমাদের ছোট সাহেব’, ‘মা আমার স্বর্গ’, ‘মনে প্রাণে আছো তুমি’ ও ‘চাচ্চু’।

নাগরিকের পর্দায় হলিউডের ৭ সিনেমার তালিকায় রয়েছে ‘স্পাইডারম্যান’, ‘স্পাইডারম্যান-২’, ‘টার্মিনেটর সালভেশন’, ‘টার্মিনেটর-৩’, ‘চার্লিস অ্যাঞ্জেল-১’, ‘চার্লিস অ্যাঞ্জেল-২’ এবং ‘দ্য মাস্ক অব জরো।

আপনার মতামত লিখুন :