মেষে আর্থিক উন্নতি, কন্যায় প্রেম নেই

জ্যোতিষী রুবাই
রাশিফল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

রাশিফল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আর্থিক ও বৈষয়িক উন্নতি। পরিবারে তৃতীয় কাউকে ঘিরে অসন্তোষ বৃদ্ধি। সন্তানকে নিয়ে চিন্তা। অতিরিক্ত অর্থ খরচ। যাত্রা যোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অজানা শত্রুতায় পারিবারিক শান্তি নষ্ট হতে পারে। দিনের মধ্যভাগে উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে বাধা। মনমালিন্যের জেরে প্রিয়জনের সঙ্গে দূরত্ব বৃদ্ধির আশঙ্কা।

মিথুন: (২২মে – ২১ জুন)
আপনার সুন্দর ব্যবহারে শত্রু কমতে পারে। স্বাস্থ্য জনিত ক্লেশ দেখা দেবে। চারুকলা ও সঙ্গীত বিদ্যায় বিশেষ স্বীকৃতি যোগ। উপকারের প্রতিদান নাও মিলতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম ক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার সম্ভাবনা। নতুন কোনও পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত আসতে পারে। বাড়ি সংস্কার ও নতুন নির্মাণের প্রস্তুতি।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
উপার্জন বৃদ্ধির পরিকল্পনা সফল হতে পারে। অন্তভাগে ব্যবসার ব্যাপারে প্রাথমিক কথাবার্তা এগোতে পারে। দুরূহ কাজের দায়িত্ব নিতে পারেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজের স্বাস্থ্য সম্পর্কে সতর্কতার অভাবে বিপদে পড়ার আশঙ্কা আছে। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। প্রেম যোগ নেই।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অহেতুক কারণে দাম্পত্যে সমস্যা। বুদ্ধিমত্তা ও সময়োচিত সিদ্ধান্তে বিপর্যয় এড়ানোর সম্ভাবনা। নিজের ভুলেই আর্থিক ক্ষতি হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অতিরিক্ত উদার মনোভাবের ভুল ব্যাখ্যা হতে পারে। যাত্রা যোগ শুভ। কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ মিলতে পারে। প্রেমের ক্ষেত্রটি মিশ্র।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বন্ধুর কাজকর্মে বিশ্বাসভঙ্গের কারণ ঘটতে পারে। আকস্মিক ঝামেলায় দূর ভ্রমণ স্থগিত হয়ে যেতে পারে। প্রেম যোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের সুবাদে উন্নতি ও বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। যাত্রা যোগ শুভ। জমি বা বাড়ি কেনার ক্ষেত্রে বাধাবিপত্তির আশঙ্কা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ দেখা দেবে। অপ্রয়োজনীয় বিলাসিতার ফলে সঞ্চয়ে সমস্যা বাড়বে। উপস্থিত বুদ্ধিতে শত্রুর জাল কেটে আত্মরক্ষার সম্ভাবনা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সংকল্পচ্যুত হতে পারেন। ইনফ্লুয়েঞ্জা জাতীয় রোগে ভোগান্তি হতে পারে। প্রেমপ্রণয়ে আকস্মিক মেঘ দেখা দিলেও দিনের শেষে তা কেটে যাবে। যাত্রা যোগ শুভ।

আপনার মতামত লিখুন :