মিথুনের কর্মযোগ শুভ, কর্কটের ব্যবসায় লাভ

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

গোপন বিষয়ে বা অনৈতিক বিধিবহির্ভূত বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্যে বিভ্রান্তি দেখা দিতে পারে। নেতিবাচক অনুভূতিগুলোকে এড়িয়ে চলতে ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কর্মে আলস্য ও অনীহায় ভুগতে পারেন। সৌভাগ্যবশত মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে ব্যবহার ভালো থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসায় আর্থিক বিষয়গুলির জন্য দূর যাত্রা করতে হতে পারে। এটি লাভজনক এবং সৌভাগ্য জনক হবে। কর্মযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অর্থ এবং সুখ দুই বজায় থাকবে। মোটের উপর দিনটি শুভ এবং আজ পুরস্কৃত হতে পারেন। ব্যবসায় লাভ। নতুন বন্ধু লাভের সম্ভাবনা আছে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
হতাশা, আলস্য ও ক্লান্তি শান্তি পেতে দেবে না। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা দরকার। আর্থিক যোগ মিশ্র।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আর্থিক এবং ব্যবসায় দক্ষতার সঙ্গে কাজগুলো সম্পন্ন করতে পারবেন। চিন্তা ও ধারণাগুলোতে অনড় ও দৃঢ়প্রতিজ্ঞ থাকবেন। বুদ্ধিমত্তার দিক দিয়ে আজ শান্তি পাবেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আর্থিক বিষয়গুলো বেশি চিন্তায় রাখবে। বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর এক ইতিবাচক এবং দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সাফল্য পাবেন এবং কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয় পাবেন। কোনও মনোরম স্থানে বেড়াতে যেতে পারেন। আর্থিক দিক শুভ হলেও সতর্ক থাকা দরকার।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অনিদ্রা অথবা অন্যকোনও শারীরিক কষ্টে ভুগতে পারেন । পারিবারিক দ্বন্দ্ব বিভ্রান্ত করবে। হতাশ বোধ করতে পারেন। অপমানজনক পরিস্থিতির মধ্যে পড়তে হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ব্যয় বাড়বে। তাই নতুন কোনও প্রকল্প শুরু না করাই ভালো। দীর্ঘমেয়াদি মতানৈক্য এবং মানহানি এড়িয়ে চলতে যাবতীয় আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সুখবর পাওয়ার সম্ভাবনা আছে। বিশেষত জীবিকার ক্ষেত্রে। চাকরিস্থান শুভ। কাজগুলো পরিকল্পনা মাফিক সম্পন্ন করতে পারবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নক্ষত্রদের অবস্থান অনুকূল। লড়াই করার উদ্দীপনা পাবেন। হারিয়ে যাওয়া কোনও বাসনাকে আবার ফিরে পাবেন। বৈদেশিক ব্যবসায় দিনটি শুভ।