মেষ কর্মক্ষেত্রে সাফল্য, বৃষে আইনি জটিলতা

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। সারাদিন বেশ ভালোই কাটবে। অপরিকল্পিত ভাবে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আইনি জটিলতায় ভুগতে পারেন। বিচার না করে ব্যয় করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। অহেতুক বিতর্কে জড়িয়ে পড়তে না।

মিথুন: (২২মে – ২১ জুন)
বেশ কিছু ভালো ঘটনা অপেক্ষা করছে। কর্মস্থলে কাজগুলি গ্রাহ্য হবে। অপ্রত্যাশিত পদোন্নতিও হতে পারে। প্রিয়জন সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
নতুন কোনো প্রকল্প সূচনা করার সম্ভাবনা আছে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজ যে কাজ করবেন তাতে সাফল্য আসবে। ভাগ্য আজ আপনার সহায় থাকবে। আর্থিক লাভ হতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আচমকা কিছু ব্যয় এবং ঘটনাচক্রে সম্মানহানিরও সম্ভাবনা আছে। তবে গ্রহ দশা খুব খারাপ নয়। খুব তাড়াতাড়ি এই সমস্ত বিপর্যয় কেটে যাবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আলোচনাগুলি থেকে দূরে থাকুন, এগুলি বিতর্কের রূপ নিতে পারে। বুদ্ধিজীবীদের নিজ ক্ষেত্রে অগ্রগতি খুব মন্থর হবে। কোনো ভালো বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে দেখা সারাদিনের ক্লান্তি কাটাতে সাহায্য করবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মাথা ঠাণ্ডা রাখলে যাবতীয় দ্বন্দ্ব এবং দৈনন্দিন কাজের বাধা বিপত্তিগুলিকে কাটিয়ে উঠতে পারবেন। অহেতুক পরিশ্রম এবং প্রতিরোধের কারণে ক্লান্ত বোধ করতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সঞ্চয় বাড়বে এবং ব্যবসায় সমৃদ্ধ। শারীরিক এবং মানসিকভাবে চনমনে বোধ করবেন। সামাজিক অবস্থারও যথেষ্ট উন্নতি হবে। যদি কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবেন সেটি সফল হবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ইতিবাচক মানসিকতা বজায় রাখুন নাহলে নেতিবাচক চিন্তাধারা অর্থসংকট ইত্যাদি ভুল পথে চালিত করতে পারে। শান্ত থাকুন এবং নেতিবাচক মানসিকতার মানুষদের থেকে দূরে থাকুন। ধর্মীয় কাজে মনোনিবেশ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যে নতুন কাজটিতে হাত দিয়েছিলেন আজ তা সম্পূর্ণ করতে পারেন। ধর্মীয়স্থান দর্শনে মানসিক অবস্থার উন্নতি। একটি দীর্ঘ যাত্রার প্রবল সম্ভাবনা আছে। দূর দেশের বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা এবং পরামর্শ । ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ এবং আলোচনার সম্ভাবনা। জীবিকা সূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। চাকরিতে আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে দূরত্ব যা আপনাকে মানসিক ভাবে কষ্ট দিতে পারে। কর্মে উন্নতির যোগ আছে। শিক্ষায় শুভ যোগ বর্তমান। ব্যবসায়ে নতুন সম্ভাবনার জন্ম হবে। বিদেশ ভ্রমণের যোগ আছে।