আজকের রাশিফল, তারিখ- ১১-০২-২০২০

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা। ঝগড়া এবং বাকবিতণ্ডা জড়িয়ে পড়তে পারেন।  কর্মক্ষেত্রে সমস্যা বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। সম্মানহানি হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সাহিত্যে এবং উদ্ভাবনী শক্তিতে প্রতিভার বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা আছে।  অপরিকল্পিত ব্যয়ের সম্ভাবনা আছে। বদহজমের সমস্যায় ভুগতে পারেন এবং অত্যন্ত ক্লান্ত বোধ করবেন।

মিথুন: (২২মে – ২১ জুন)

ব্যবসায়ী, চাকরিজীবী, গৃহবধূ অথবা ছাত্রদের কাছে আজ সব কাজ বেশ সহজ মনে হবে। জীবনকে অনেক সফল মনে হবে। দিনটি উপভোগ করুন।  যাত্রাযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সামাজিক অনুষ্ঠানে বিভিন্ন সম্প্রদায় এবং সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ।  নক্ষত্ররা উদ্ভাবনী শক্তিকে এক বিশেষ উচ্চতায় পৌছে দেবে।  অংশীদারী ব্যবসায় লাভ। যাত্রাযোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

শত্রু বিষয়ে অত্যন্ত সতর্ক থাকতে হবে। অপচয় বন্ধ করুন। অনৈতিক অথবা বেআইনি ক্রিয়াকলাপে জড়িয়ে পড়তে পারেন। আগন্তুকদের সঙ্গে সম্পর্ক স্থাপন করা আজ ঠিক হবে না। বন্ধুত্ব নির্বাচন করুন ভেবেচিন্তে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য অথবা পূর্ব পরিকল্পনা গুলিকে রূপায়িত করার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে সুফল পাবেন। সহকর্মীরা উৎসাহ দেবে এবং সহায়তা করবে। ভালো কাজ করার জন্য উদ্যোগ নেবেন। ব্যবসায়ীদের জন্যও দিনটি লাভ দায়ী।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ এবং এটি ভবিষ্যৎ অগ্রগতিকেও নিশ্চিত করবে। নিশ্চিতভাবেই প্রশংসা অথবা পদোন্নতি প্রত্যাশা করতে পারেন। পরিবারের থেকে উপকৃত হতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

নতুন প্রকল্পে কাজ করা থেকে বিরত থাকুন। দিনটি এই ক্ষেত্রে যথাযথ নয়।  ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।  ব্যবসা ক্ষেত্র শুভ। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

মানসিক অস্থিরতা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিশেষ প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। ছোটো বিষয়কে বড় করে দেখানোর প্রবণতা পরিত্যাগ করুন। আর্থিক ক্ষয়ক্ষতিরও সম্মুখীন হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

লাভের সম্ভাবনা আছে। তবে মাত্রাতিরিক্ত খরচও আছে। বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করুন। নেতিবাচক চিন্তাভাবনা ঝেড়ে ফেলুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। লক্ষ্যে স্থির থাকতে হবে। সুসংগঠিত হোন। সহকর্মী, বন্ধুবান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করার সময় নিয়ন্ত্রণে থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে কথা বলুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সহজ সরলভাবে ভাবুন। কর্মক্ষেত্রে ব্যাপক প্রতিযোগিতার সম্মুখীন হলেও নিজস্বতা বজায় রেখে সেরাটা দিতে পারবেন। মহিলাদের মেজাজ এবং কথার উপর নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। ভ্রমণের সম্ভাবনা আছে।