স্পেনে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব শরিফুলের বিদায়ী সংবর্ধনা

কবির আল মাহমুদ, স্পেন
বিদায়ী সচিবের হাতে সম্মাননা স্মারক ও ফুল তুলে দেন নেতৃবৃন্দ

বিদায়ী সচিবের হাতে সম্মাননা স্মারক ও ফুল তুলে দেন নেতৃবৃন্দ

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ দূতাবাস স্পেনের প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে স্পেনে বাংলাদেশিদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দেশটির রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে স্থানীয় সময় রাত ১০টায় এ সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় বিদায়ী সংবর্ধনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সহ-সভাপতি ও সিনিয়র আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা সায়েম সরকার, অ্যাডভোকেট তারেক হোসাইন এবং অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্মসম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদসহ অনেকে।

এ সময় বক্তারা বলেন, এম শরিফুল ইসলাম দীর্ঘ পাঁচ বছর স্পেন দূতাবাসে সততা, মেধা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি স্পেনে বাংলাদেশি শ্রম বাজার বিস্তারে কার্যকর ভূমিকা রাখার পাশাপাশি সব প্রবাসী বাংলাদেশির সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা রেখেছেন।

কমিউনিটি নেতৃবৃন্দ এম শরিফুল ইসলামের ভবিষ্যৎ কর্মময় জীবনের সাফল্য কামনা করেন।

প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলাম তার বিদায়ী বক্তব্যে স্পেন প্রবাসী সব বাংলাদেশির সহযোগিতার কথা স্মরণ করেন। তিনি তাদের মঙ্গল কামনা করেন এবং সবাইকে মিলেমিশে থেকে প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।

সবশেষে বিদায়ী সচিবের হাতে সম্মাননা স্মারক ও ফুল তুলে দেন সংগঠনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরসহ কমিউনিটি নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :