ভারতে চিকিৎসা নিতে গিয়ে বাংলাদেশি নিখোঁজ

নাঈম হাসান
নিখোঁজ মো. ওমর ফারুক

নিখোঁজ মো. ওমর ফারুক

  • Font increase
  • Font Decrease

ভারতে চিকিৎসা নিতে গিয়ে মো. ওমর ফারুক (৪৮) নামে এক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন। গেল সপ্তাহে চিকিৎসা নিতে ভারতে গিয়ে নিখোঁজ হন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, গেল সপ্তাহে তিনি ভারতের অন্ধ্রপ্রদেশের পালাসা কিংবা সাম্পাটা স্টেশন থেকে হারিয়ে যান ওমর ফারুক। এর আগে তামিল নাড়ুর ভেলোরে তার শ্বাসতন্ত্রে অস্ত্রপচার হয়। ভেলোর থেকে চিকিৎসা নিয়ে কলকাতার ফিরছিলেন তিনি। কিন্তু পালাসা কিংবা সাম্পাটা স্টেশন পার হওয়ার পর তাকে আর খুঁজে পাচ্ছেন না পরিবারের লোকজন। তিনি শারীরিক অসুস্থতার পাশাপাশি অস্ত্রপচারের পর মানসিকভাবেও অসুস্থতা অনুভব করছিলেন।

নিখোঁজ মো. ওমর ফারুকের বাংলাদেশি পাসপোর্ট নম্বর BW0144361. দেশের বাড়ি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায়।

ওমর ফারুকের বাংলাদেশি পাসপোর্ট 

বর্তমানে তার পরিবারের লোকজন উৎকণ্ঠার মধ্যে দিন পার করছেন। তারা ভারতে অবস্থানরত কোনো বাংলাদেশি যদি তার খোঁজ পেয়ে থাকেন, তাহলে এ নম্বর দু’টিতে 7400378789 (ভারত), 008801815427612 (হোয়াটসঅ্যাপ) এ জানানোর অনুরোধ করেছেন। এ ব্যাপারে ভারতীয় পুলিশের সহায়তা চাওয়া হয়েছে। তারা সহযোগিতার আশ্বাস দিলেও এখনো কোনো খবর পাওয়া যায়নি। এ ব্যাপারে ভারতে বাংলাদেশ হাইকমিশনের সহায়তা চেয়েছে নিখোঁজের পরিবার।

বাংলাদেশে অবস্থানরত নিখোঁজের স্ত্রী, পুত্র, ভাই-বোনরা দ্রুত তার সন্ধান পেতে ভারতে স্থাপিত বাংলাদেশ হাইকমিশনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :