সেন্ট্রাল শরীয়াহ বোর্ডের ৫৫তম সভা অনুষ্ঠিত



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
সেন্ট্রাল শরীয়াহ বোর্ডের ৫৫তম সভা অনুষ্ঠিত, ছবি: সংগৃহীত

সেন্ট্রাল শরীয়াহ বোর্ডের ৫৫তম সভা অনুষ্ঠিত, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সেন্ট্রাল শরীয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের নির্বাহী কমিটির ৫৫তম সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) শরীয়াহ বোর্ডের নিজস্ব ভবন পূর্বাচল নিউ টাউনে (প্লট: ২৪, রোড: ২১৮, সেক্টর: ৮) বোর্ড সভাটি অনুষ্ঠিত হয়।

সেন্ট্রাল শরীয়াহ বোর্ড নির্বাহী কমিটির সদস্য ও সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দীন তালুকদার, ব্যাংক এশিয়া লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান রূমি এ হোসেন, অগ্রণী ব্যাংক লিমিটেডের শরীয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, প্রাইম ব্যাংক লিমিটেড ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের শরীয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. এইচ এম শহিদুল ইসলাম বারাকাতী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম শহীদুল ইসলাম এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ ওয়াসেক মোঃ আলী।

সভায় মডারেটরের দায়িত্ব পালন করেন বোর্ডের সেক্রেটারি জেনারেল ও কমিটির সদস্যসচিব মো. আবদুল্লাহ শরীফ।

সভায় বার্ষিক কর্মপরিকল্পনা, আয়-ব্যয়ের বাজেট, সিএসবি ওয়াকফ ফান্ড প্রতিষ্ঠাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়। সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ক্রয়কৃত নিজস্ব জায়গায় সভার আয়োজন করতে পেরে সদস্যবৃন্দ আল্লাহতায়ালার শোকরিয়া জ্ঞাপন করেন এবং এ কাজে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।