আবারও ত্রাণ নিয়ে বন্যাকবলিত এলাকায় ইমদাদুল আবেদীন ফাউন্ডেশন

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইমদাদুল আবেদীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন, ছবি: সংগৃহীত

ইমদাদুল আবেদীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন, ছবি: সংগৃহীত

বরেণ্য মোফাসসিরে কোরআন মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী পরিচালিত সেবামূলক সংগঠন ইমদাদুল আবেদীন ফাউন্ডেশন তৃতীয়বারের মতো বন্যার্তদের মাঝে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বন্যাকবলিত নোয়াখালী জেলার বেগমগঞ্জ, সোনাইমুড়ী এবং লক্ষ্মীপুরের বিভিন্ন জায়গায় চৌদ্দটি টিম একযোগে ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।

বিজ্ঞাপন

এ সময় মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা আবদুল বাসেত খান, মুফতি মুহাম্মাদুল্লাহ ২৬০ জন আলেমের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

হাফেজ মাওলানা গাজী আল মাহমুদ, মাওলানা আফজাল হোসাইন ও মুফতি সালাহুদ্দীন মাসউদের নেতৃত্বে একটি দল মধ্যম এখলাসপুরের চারটি স্পটে ভারী খাবার বিতরণ করে।

বিজ্ঞাপন
ইমদাদুল আবেদীন ফাউন্ডেশন বন্যাকবলিত এলাকায় চৌদ্দটি টিম একযোগে ত্রাণ বিতরণ করেছে, ছবি: সংগৃহীত

এ ছাড়া মুফতি মোস্তফা হোসাইনের নেতৃত্বে সোনাপুরে, মুফতি আমজাদ হোসাইন আশরাফী ও মাওলানা এনামুল হক আইয়ুবীর নেতৃত্বে কাজীনগর ও নাজিরপুরে, মাওলানা আশরাফুল ইসলাম ও মাওলানা আলমগীর হোসেনের নেতৃত্বে লক্ষ্মীপুরের রামগঞ্জে, মুফতি মাসুদুর রহমান আইয়ুবীর নেতৃত্বে চন্দ্রগঞ্জে, মাওলানা ফয়জুর রহমান সাদেকী ও মাওলানা নোমান আইয়ুবীর নেতৃত্বে শরিফপুরে, মুফতি মিজানুর রহমান ও মাওলানা হারুনুর রশিদের নেতৃত্বে অন্ততপুরে, মাওলানা আব্দুল আলিমের নেতৃত্বে সোনাইমুড়িতে, মাওলানা ওমর ফারুকের নেতৃত্বে জিপতলী, হাফেজ সায়েমের নেতৃত্বে উত্তর এখলাসপুরে ভারী খাবার বিতরণ করা হয়।

এর আগে ৩১ আগস্ট কয়েক ধাপে কুমিল্লা, বুড়িচং, মনোহরগঞ্জ, মুরাদনগর, নোয়াখালী ও চৌমুহনীসহ বন্যাকবলিত এলাকায় ভারী খাবার, নগদ টাকাসহ প্রয়োজনীয় ত্রাণ বিতরণ করা হয় এই সংস্থার পক্ষ থেকে।

উল্লেখ্য, ইমদাদুল আবেদীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী বন্যার শুরু থেকেই সম্মিলিতভাবে দীর্ঘমেয়াদী পরিকল্পনা বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন।

ত্রাণ কার্যক্রম পরিচালনা সম্পর্কে তিনি বার্তা২৪.কমকে বলেন, ইমদাদুল আবেদীন ফাউন্ডেশনের কার্যক্রমগুলো ধারাবাহিক চলবে- ইনশাআল্লাহ।