একইদিনে মোদির বায়োপিক ও ওয়েব সিরিজ

  • স্টাফ করেসপন্ডেন্ট, কলকাতা, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের নির্বাচনের মাঠে চর্চার কেন্দ্রে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফের কী ক্ষমতায় আসবেন মোদি? শুধু নির্বাচনের মাঠ নয় এখন এই প্রশ্ন বিশ্বব্যাপী! তবে সেই চর্চায় পিছিয়ে নেই বিনোদন জগতও। ইতোমধ্যে তাঁকে নিয়ে বায়োপিক তৈরি হয়েছে।

‘পিএম নরেন্দ্র মোদি, শিরোনামের ছবিটি শুক্রবার (৫ এপ্রিল) ভারতে মুক্তি পাবে। মোদির চরিত্রে বিবেক ওবেরয় অভিনীত দুই ঘণ্টার বায়োপিকে প্রধানমন্ত্রীকে কীভাবে তুলে ধরা হলো, তা জানা যাবে ছবিটির মুক্তির পর।

বিজ্ঞাপন

এদিকে একইদিন থেকে শুরু হতে যাচ্ছে মোদিকে নিয়ে নির্মিত ওয়েব সিরিজও। উমেশ শুক্লার পরিচালনায় ‘মোদি: জার্নি অব অ্যা কমন ম্যান’ শিরোনামের এ ওয়েব সিরিজটি দেখা যাবে ইরোজ নাও অ্যাপে।

মোদির লেখা দশটি কবিতা এই সিরিজে ব্যবহার করার অনুমতি পেয়েছেন প্রযোজক। তার মধ্যেই একটি কবিতা অবলম্বনে তৈরি গানটি গেয়েছেন সোনু নিগম। গানের সুরকার সেলিম ও সুলেমান।

পরিচালক উমেশ বলেন, ‘সিরিজটি হবে দশটি এপিসোড। প্রতি এপিসোডের শেষে একটি করে কবিতাকে ব্যবহার করা হবে। গানের জন্য আমাদের সোনুকেই আদর্শ মনে হয়েছিল। আমরা গত বছর জুন মাসে প্রধানমন্ত্রীর দফতরে ওয়েব সিরিজে তাঁর লেখা কবিতা ব্যবহারের অনুমতি চেয়ে চিঠি পাঠাই। তারপর ভাগ্যক্রমে তিনি আমাদের অনুমতি দিয়েছেন।’

এই ওয়েব সিরিজে নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন আশিস শর্মা। বায়োপিক ছবির পাশাপাশি শুক্রবার থেকে দেখা ওয়েব সিরিজটি।

মোদির জনপ্রিয়তা এখনো কতটা আছে তা জানা যাবে ২৩ মে নির্বাচনের ফল ঘোষণার দিন। তবে নির্বাচনের আগে জনমত সমীক্ষাগুলো মোদির জনপ্রিয়তা এখন অটুট বলেই জানান দিচ্ছে। অর্থাৎ এবারও দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর আসনে বসতে চলছেন তিনি, সমীক্ষা তাই উল্ল্যেখ করছে।