কাদের মির্জার বিরুদ্ধে মানহানির মামলার আবেদন



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে আদালতে মানহানির মামলার আবেদন করেছেন এক ইউপি সদস্য ও যুবলীগ নেতা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে নোয়াখালীর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ২নং আমলি আদালতে এই মানহানি মামলার আবেদন করা হয়। মামলার বাদী ১০ নং অশ্বদিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ইউপি সদস্য মো. রিয়াজ উদ্দিন নামের এক ব্যক্তি।

মামলার আবেদনে বাদী উল্লেখ করেন, আবদুল কাদের মির্জার বক্তব্যের কারণে ভাঙ্গা উপজেলার এমপি নিক্সন চৌধুরী নোয়াখালী জেলা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। শুধু তাই নয়, তিনি তার রাজনৈতিক বক্তব্য প্রদানকালে মোয়াজ্জেন আজান দিলে তখন তিনি বলেন, আজান ১০ মিনিট পরে দিলেও চলত। এতে আমি একজন ধর্মপ্রাণ মুসলিম হিসেবে মনে করি, তিনি এই মন্তব্য করে পুরো ধর্মপ্রাণ মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে। তার কুরুচিপূর্ণ এবং মানহানিকর বক্তব্য, স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং স্থানীয় উপজেলা চেয়ারম্যানের মানহানি হওয়ায় এবং ধর্মীয় অনুভূতিতে করায় আমি যুবলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে তার বিরুদ্ধে মামলা দায়ের করলাম

তবে মামলার বিষয়ে আদালত এখনো কোনো আদেশ দেননি।