সাদুল্লাপুরে বৃদ্ধা মা’কে মারপিট, ছেলে কারাগারে



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, গাইবান্ধা
ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কমেলা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মা’কে বেধড়ক মারপিট করেছে ছেলে বাবলু মিয়া (২৮)। এ ঘটনায় স্থানীয়রা বাবলুকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বুজরুক জামালপুর গ্রামে বাবলুকে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত বাবলু ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বাবুল মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় রাস্তা প্রতিবন্ধকতা করাসহ জমাজমি সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ছিলেন। এমন ঘটনায় বাবলুর বিরুদ্ধে আদালতে মামলাও রয়েছে। পুলিশী গ্রেফতার এড়াতে আত্নগোপনে গিয়ে বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। কৌশলে মাঝে মধ্যে বাড়িতে এসে বৃদ্ধা মা কমেলা বেগম ও তার ভাইদের কাছে টাকা-পয়সা দাবি করে। এরই একপার্যায়ে বৃহস্পতিবার রাতে বাবলু মিয়া বাড়িতে এসে তার মা কমেলার কাছে টাকা দাবি করছিলেন। এসময় দাবিকৃত টাকা দিতে না পারায় বৃদ্ধা কমেলাকে বেধড়ক মারপিট করে বাবলু। বিষয়টি শুক্রবার দুপুরে জানতে পেরে এলাকাবাসী বাবলুকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

সাদুল্লাপু থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, আটককৃত বাবলু মিয়া শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।