নলছিটিতে কাউন্সিলরের করা মামলায় সাংবাদিক কারাগারে



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
খলিলুর রহমান

খলিলুর রহমান

  • Font increase
  • Font Decrease

ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় খলিলুর রহমান (৪৮) নামে এক স্থানীয় সাংবাদিককে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১১ মে) বিকালে খলিলুর রহমানের কারাগারে পাঠানোর বিষয়টি বার্তা২৪.কম কে নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

খলিলুর রহমান জাতীয় দৈনিক জনতা ও আঞ্চলিক দৈনিক সময়ের বার্তার নলছিটি উপজেলা প্রতিনিধি এবং নলছিটি উপজেলা সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সভাপতি।

আলী আহম্মেদ জানান, সোমবার (১০ মে) রাতে নলছিটি থানায় সাংবাদিক খলিলুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম। এরপর সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা শহরের সবুজবাগ এলাকা থেকে খলিলুর রহমানকে গ্রেফতার করে নলছিটি থানার পুলিশ।

মামলার বিবরণ দিয়ে ওসি আরও জানান, রোববার (৯ মে) খলিলুর তার ফেসবুক আইডি থেকে নলছিটি পৌরসভার মেয়র ওয়াহেদ খান, উপ-সহকারী প্রকৌশলী আবু সায়েমের ছবি ও কাউন্সিলর শহিদুল ইসলামের নাম উল্লেখ করে মানহানিকর একাধিক লেখা পোস্ট করেন।

এদিকে, খলিলুরকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মুক্তি দাবি করেছেন জেলার সাংবাদিকরা। তার মুক্তি দাবি করেছেন সুজনের ঝালকাঠি জেলা শাখার নেতারাও।