ফেসবুকে সহকর্মীদের উসকানি, দুই পুলিশ সদস্য তৃতীয় দফায় রিমান্ডে

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফেসবুকে সহকর্মীদের উস্কানি, দুই পুলিশ সদস্য তৃতীয় দফায় রিমান্ডে

ফেসবুকে সহকর্মীদের উস্কানি, দুই পুলিশ সদস্য তৃতীয় দফায় রিমান্ডে

ফেসবুকে সহকর্মীদের উসকানি দিয়ে পুলিশ বাহিনীতে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টার অভিযোগে পুলিশের দুই সদস্যের তৃতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শাহজাহানপুর থানার মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে আসামিদের ঢাকা চিফ মেট্রোপলিটন আদালতে হাজির করে ফের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল জোনাল টিমের পরিদর্শক আব্দুল্লাহেল বাকী।

বিজ্ঞাপন

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত আবারও প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন, যশোর পুলিশ লাইনে কর্মরত পুলিশ কন্সটেবল শোয়াইবুর রহমান (৩২) ও রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত কন্সটেবল সজিব সরকার (২৭)।

গত ১৬ সেপ্টেম্বর শাহজাহানপুর থানার মামলায় তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর ১৯ সেপ্টেম্বর একই মামলায় তাদের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

জানা যায়, আসামিরা গত ৬ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সময় তাদের ফেসবুক আইডি থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে বিভিন্ন শ্রেণি ও সম্প্রদায়ের মধ্যে শত্রুতা ও ঘৃণা এবং সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টসহ জনসাধারণের সেবা বাধাগ্রস্ত এবং বিনষ্ট করার জন্য উসকানিমূলক বার্তা পোস্ট করিলেন বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।