কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যা মামলা: ঢাকা থেকে গ্রেফতার ৫

  • স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
  • |
  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যা মামলায় ঢাকা থেকে গ্রেফতার ৫

কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যা মামলায় ঢাকা থেকে গ্রেফতার ৫

কুষ্টিয়ার দৌলতপুরে কলেজছাত্র নিরব হোসেন রাব্বীকে (১৯) হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এজাহার নামীয় ৫ আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার সময় রাজধানীর শাহবাগ থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো- দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের মিজানুর রহমানের ছেলে সোয়ায়েব বিশ্বাস এবং মাহি বিশ্বাস, মুকুল মণ্ডলের ছেলে মিদুল মন্ডল, কামাল মণ্ডলের ছেলে হৃদয় মন্ডল, শিমুল মণ্ডলের ছেলে তানহা মন্ডল।

র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান জানান, গত ৩০ আগস্ট কুষ্টিয়ার দৌলতপুর থানার সোনাইকুন্ডি গ্রামে পিকনিককে কেন্দ্র করে কলহের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে কলেজছাত্র রাব্বির মৃত্যু হয়।

রাব্বি সোনাইকুন্ডি গ্রামের মসলেম আলীর ছেলে। সে স্থানীয় নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় নিহত রাব্বির চাচা বাদী হয়ে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব সদস্যরা। পরে গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর শাহবাগ থেকে ৫ আসামিকে আটক করা হয়। পরে আটক আসামিদের দৌলতপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ আসামিদের আদালতে সোপর্দ করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।