বসুন্ধরা আবাসিক থেকে সজীব বিল্ডার্স মালিকের মরদেহ উদ্ধার



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরের মরদেহ উদ্ধার করেছে ভাটারা থানা পুলিশ। পরিবারের ধারণা, ব্যবসায়িক দ্বন্দ্বে তাকে হত্যা করা হয়েছে।

শুক্রবার (৭ আগস্ট) সকাল সাতটার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এ ব্লক থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তারুজ্জামান বার্তা২৪.কমকে বলেন, সকালে টহল টিম এ ব্লকে সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে। পরিবার সূত্রে প্রাথমিকভাবে ধারণা করছি ব্যবসায়িক কোনো দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিহতের ভাই আব্দুল বারী বাবলু বলেন, বৃহস্পতিবার (৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে ফোন করে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। এ সময় তাকে বাহিরে না যেতে বারণ করলে সে পরিবারকে জানায় একজনের সঙ্গে দেখা করতে যাচ্ছি। বেশি দূরে না। চলে আসবো। এরপর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। পর রাতেই বিষয়টি ভাটারা থানাকে জানানো হয়। কিন্তু সকাল হতে না হতেই তার মরদেহ মিললো।

নিহত আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকার এফ ব্লকের ২১ নাম্বার রোডের ৬৯২ নাম্বার জালাল গার্ডেনে পরিবার নিয়ে বসবাস করতেন। পরিবারে তার স্ত্রী এবং এক ছেলে, এক মেয়ে রয়েছেন।