জামালপুরে ইউপি উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ও বেলগাছা ইউনিয়নে সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

জানা গেছে, নোয়ারপাড়া ইউপি উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. সুরুজ্জামান, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মশিউর রহমান বাদল, বিএনপির সমর্থিত প্রার্থী মো. মনির আহমেদ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. মাহাবুব রহমান ও শাহজামাল বদি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রতিটি কেন্দ্রে একজন করে এসআই, ১৫ জন পুলিশ, ১৭ আনসার সদস্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম এবং একটি স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত রয়েছে।

ইসলামপুর নির্বাচনী কর্মকর্তা হোসনে আরা বার্তা২৪.কমকে জানান, নোয়ারপাড়া ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে ৭১টি ভোট কক্ষে ২০ হাজার ৯৯৭ জন ভোটার যার মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৪৪ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ১৩২ জন। এছাড়া বেলগাছা ইউনিয়নে ৭নং ওয়ার্ডে ১৭৩০জন ভোটার যার মধ্যে পুরুষ ৯০৬ এবং মহিলা ৮২৪ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবে।

২০১৯ সালের ১৩ নভেম্বর নোয়ারপাড়া ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান গোলাম মোস্তফার মৃত্যু ও ৩ ডিসেম্বর আলী হোসেন মেম্বার বন্ধুক যুদ্ধে নিহত হওয়ার পর দুই ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদটি শূন্য হয়ে যায়।