৩৫ সেকেন্ডে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় গ্রেফতার ৪



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
গ্রেফতার হওয়া চোর চক্রের চার সদস্য

গ্রেফতার হওয়া চোর চক্রের চার সদস্য

  • Font increase
  • Font Decrease

রংপুরে দিনে দুপুরে কাচারী বাজার এলাকা থেকে মাত্র ৩৫ সেকেন্ডে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় দুই নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নুর আমিন বিষয়টি নিশ্চিত করেছেন ।

এর আগে রোববার (২৫ অক্টোবর) বগুড়া সদর উপজেলার উত্তর চেলোপাড়া থেকে দুইজন পুরুষ ও দুই নারীকে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে ইরাক আনোয়ার (৩২), আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল (৫০), বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম (২২) এবং বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৬)।

এসআই নুর আমিন জানান, রংপুর নগরীর ব্যস্ততম এলাকা কাচারী বাজারের সোনালী ব্যাংক শাখা থেকে উত্তোলন করা সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রোববার বগুড়ার উত্তর চেলোপাড়া এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে চোর চক্রের ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে আসামিদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন জানানো হয়েছে।

গত ১৯ অক্টোবর দুপুরে সোনালী ব্যাংক কাচারী বাজার শাখা থেকে উত্তোলন করা সাড়ে ১২ লাখ টাকা নিয়ে ব্যাংক থেকে নিচে নামেন ব্যবসায়ী সুজাউল ইসলাম সুজন। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে চাবি দিয়ে তালা (৩৫ সেকেন্ড) খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি নেই। এ ঘটনায় ওইদিনই মামলা করেন সুজন।