দৈনিক নয়া দিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলনের ইন্তেকাল



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাভারের আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও সিনিয়র সদস্য এএইচ মিলন কিডনি জনিত সমস্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে দৈনিক নয়া দিগন্ত সংবাদপত্রের আশুলিয়া প্রতিনিধি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

আশুলিয়ার প্রবীণ এই সাংবাদিকের জানাজা আশুলিয়ার গোরাট এলাকায় তার নিজ বাসভবনে অনুষ্ঠিত হবে। পরে তাকে নিয়ে যাওয়া হবে গ্রামের বাড়ি বরিশাল।

স্বজনরা জানায়, কিডনি জনিত সমস্যায় গত ৫ থেকে ৬ মাস ধরে অসুস্থ হয়ে বিছানায় শয্যাশায়ী ছিলেন প্রতিভাবান এই সাংবাদিক। কিছু দিন পরপর অবস্থার অবনতি হয় এবং হাসপাতালে নেওয়া হয়। তবে গত কয়েকদিন ধরে অবস্থার আরও অবনতি হলে আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয় তাকে। পরে বিকেল ৪ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এর আগে নিয়মিত তার কিডনি ডায়ালাইসিস করতে হয়েছে। চিকিৎসকদের মতে, তার দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণও আশঙ্কাজনক হারে কমে গেছে। রক্ত দেয়া হলেও তা স্থায়ী হয় নি। থাইরয়েড জনিত সমস্যাও বাসা বেঁধেছিল তার শরীরে।

আশুলিয়ার প্রবীণ ও আশুলিয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য এএইচ মিলনের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফফর হোসেন জয়, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী, সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, এনটিভির স্পেশাল করেসপন্ডেন্ট জাহিদুর রহমানসহ অসংখ্য গণমাধ্যম ব্যক্তিত্ব।

আশুলিয়ার প্রবীণ এই সাংবাদিক পাক্ষিক সাভার বার্তার মাধ্যমে সাংবাদিকতায় পা রাখেন। পরবর্তীতে তিনি দৈনিক ফুলকি ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় আশুলিয়া প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছিলেন।