মিরসরাইয়ে দেশিয় অস্ত্রসহ ছিনতাইকারি চক্রের ৫ সদস্য গ্রেফতার



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম , মিরসরাই (চট্টগ্রাম)
ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার। ছবি: বার্তা২৪.কম

ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মিরসরাইয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইল উদ্ধারের পাশাপাশি ছিনতাইকারি সন্ত্রাসী গ্রুপকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে জোরারগঞ্জ থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসী মো. হুমায়ুন রশিদ মামুন, মুকেশ চন্দ্র দাস (২২), আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), মোহাম্মদ রিয়াজ উদ্দিন (১৯)।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার রাত ৮টায় জোরারগঞ্জ বাজারে এক বিকাশ ব্যবসায়ীকে পেছন চাপাতি দিয়ে আঘাত করে তার কাছে থাকা ৫টি মোবাইল, নগদ ১২,৯০০ টাকা নিয়ে যায়। এঘটনা জোরারগঞ্জ ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইলসহ মুকেশ চন্দ্র দাস ছিনতাইয়ে জড়িত থাকা মুকেশ চন্দ্র দাস (২২), আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), মোহাম্মদ রিয়াজ উদ্দিন (১৯) গ্রেফতার করা হয়। এসময় জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসীর তালিকায় থাকা মো. হুমায়ুন রশিদ মামুনকেও একই স্থান থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময়ে তাদের কাছে বেশকিছু দেশিয় অস্ত্র পাওয়া যায়। এঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দস্যুতার ধারা ৩৯৪ পিসি মূলে একটি ও আর্মস অ্যাক্টের ১৯-অ ধারায় মামলা নং- ২৪(১১)২০ দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে কোন ইনকাম না থাকায় আটককৃতরা সন্ত্রাসী মো. হুমায়ুন রশিদ মামুনের সাথে যুক্ত হয়ে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত হয়েছে বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।