কুমিল্লায় বিপুল পরিমাণ গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় পৃথক অভিযানে দুই নারীসহ সাতজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাবের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বাগেরহাটের মংলা থানার মাছমারা গ্রামের মৃত রুমি সরদারের স্ত্রী বিউটি বেগম ওরফে তারা বেগম, তার ছেলে ছেলে মেহেদী হাসান মুন্না, সিগনাল টাওয়ার গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের স্ত্রী বিউটি বেগম, কুমিল্লা কোতয়ালী থানার রাজমঙ্গলপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে রবিউল ইসলাম, মৃত আবুল কাশেমের ছেলে ইয়াছিন, জেলার ব্রাহ্মণপাড়া থানার শশীদল গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মো. বিল্লাল হোসেন ও একই গ্রামের ফুল মিয়ার ছেলে মনির হোসেন শুভ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায় মঙ্গলবার সকালে তিনটি পৃথক অভিযান করে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।