কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ শীতার্ত ও দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে। এছাড়া শিশু কিশোরদের জন্য আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কারও বিতরণ করা হয়।

রোববার (২৪ ডিসেম্বর) কোস্টগার্ড সদর দফতরে আয়োজিত এক অনুষ্ঠানে চরাঞ্চলের শীতার্ত-দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

এছাড়া অনুষ্ঠানে গত ২৮ নভেম্বর মুজিববর্ষ উদযাপন এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শিশু কিশোরদের জন্য আয়োজিত রচনা প্রতিযোগিতা, বাংলা কবিতা আবৃত্তি, গল্প এবং কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ও অংশগ্রহণকৃত প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উক্ত প্রতিযোগিতায় সর্বমোট ৪২ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম ফারজানা কবির । এছাড়া কল্যাণ সংঘ এবং বিসিজি লেডিস ক্লাবের কেন্দ্রীয় ও ঢাকা জোনের সদস্যরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রান্তিক জেলেসহ অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সাহায্য সহযোগিতা প্রদান করে আসছে বাংলাদেশে কোস্টগার্ড। সুবিধাবঞ্চিত শিশু ও বয়স্ক নারী-পুরুষ, অসহায়-দুস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের জন্য কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করা হয়।