উদ্যোক্তাদের জীবিকার বিকাশে এমিনেন্সের অনুদান কর্মসূচি



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
উদ্যোক্তাদের জীবিকার বিকাশে এমিন্যান্সের অনুদান কর্মসূচি

উদ্যোক্তাদের জীবিকার বিকাশে এমিন্যান্সের অনুদান কর্মসূচি

  • Font increase
  • Font Decrease

করোনাকালীন সময়ে উদ্যোক্তাদের কর্মকাণ্ড এবং তাদের জীবিকার উন্নতির জন্য এমিনেন্স (এমিনেন্স এসোসিয়েশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট) আর্থিক সমর্থন ও অনুদান কর্মসূচির আয়োজন করে তাদের পাশে দাঁড়িয়েছে।

উদ্যোক্তাদের জীবনমান বিকাশে শনিবার (২০ ফেব্রুয়ারি) মোট ছয় জন উদ্যোক্তাকে অনুদান দেওয়ার মধ্য দিয়ে এমিনেন্স এই কর্মসূচির সূচনা করলো।

ছবি- সংগৃহীত

আয়োজনটিতে এমিনেন্স এর প্রধান নির্বহী কর্মকতা ডা. মো. শামীম হায়দার তালুকদার সহ প্রতিষ্ঠানটির নির্বাহী কমিটির সদস্য শাহ মনির হোসাইন, শাহাদৎ হোসাইন (সহ সভাপতি), মো. শামসুল আলম খান চৌধুরী, মোহাম্মাদ আব্দুর সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজনটি সঞ্চালনায় ছিলেন এমিনেন্স এর কো-অরডিনেশন ইম্পিমেন্ট ম্যানেজার ফারজানা রহমান। এমিনেন্স এর পক্ষ থেকে বলা হয়, এই কার্যক্রমটির মধ্যদিয়ে তারা ধারাবাহিকভাবে উদ্যোক্তাদের জন্য এমন সমর্থন ও অনুদান কর্মসূচি পরিচালনা করতে থাকবে। এই আয়োজনটি সফলভাবে সম্পন্ন হওয়ার পেছনে একদল মানবতাবাদী, উন্নয়ন ও উদ্দ্যগতা সহায়ক বিভিন্ন পেশার মানুষ বিশেষভাবে ভুমিকা রেখেছে। ভবিষ্যৎতে এরকম উদ্যোক্তাদের জীবিকার বিকাশ ঘটাতে আরও অনেক মানুষকে পাশে পাবে বলে এমিন্যন্স আশাব্যাক্ত কারে।