নারী পুলিশ সদস্যদের সম্মাননা আহমেদ ফুড প্রোডাক্টস ও ঢাকা রাউন্ড টেবিলের



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
নারী পুলিশ সদস্যদের সম্মাননা

নারী পুলিশ সদস্যদের সম্মাননা

  • Font increase
  • Font Decrease

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক রমনা বিভাগে কর্মরত নারী সদস্যদেরকে সম্মাননা প্রদান করেছে আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. ও ঢাকা রাউন্ড টেবিল।

সোমবার (৮ মার্চ) ট্রাফিক রমনা বিভাগে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক রমনা) জয়দেব চৌধুরী, বিপিএম - সেবা, অনুষ্ঠানের শুরুতে আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক রমনা) কাজী রোমানা নাসরিন তিনি ফুল দিয়ে সকল নারী সদস্যদের অভিনন্দন জানান। আরও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক রমনা জোন) মো. রেফাতুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক শাহবাগ জোন) নূরনবী, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মুজিব ও তারিকুল ও ট্রাফিক রমনা বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. এর ডেপুটি ম্যানেজার (মার্কেটিং অপারেশন) নাজমুল হক, ডেপুটি ম্যানেজার লজিস্টিক এন্ড একাউন্স গাজী মশিউজ্জামান (রাতুল), এক্সিকিউটিভ মার্কেটিং ইভেন্ট হাসিবুর রহমান হিমেল ও ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ, সদস্য- এজাজ মাহমুদ রনি, মাহমুদ আল ওয়াহিদ ইশাদ, ফাহাদ ইসলাম চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় ডিসি ট্রাফিক রমনা জয়দেব চৌধুরীর আন্তর্জাতিক নারী দিবসে ট্রাফিক রমনা বিভাগে কর্মরত সকল নারীদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, নারীরা এখন আর পিছিয়ে নেই, সর্বক্ষেত্রে নারীদের অবদান অপরিসীম। তিনি স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. ও আয়োজক ঢাক রাউন্ড টেবিলকে ধন্যবাদ জানান আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অনুষ্ঠানটি আয়োজন করার জন্য।

বিশেষ অতিথি এডিসি ট্রাফিক রমনা রোমানা নাসরিন বলেন, সকল বাধা পেরিয়ে নারীরা এখন সর্বক্ষেত্রে উজ্জল, সকল পেশায় নারীদের সমান অংশীদার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বহুদূর। তিনি স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. ও আয়োজক ঢাক রাউন্ড টেবিলকে ধন্যবাদ জানান এ ধরনের আয়োজনের জন্য।

আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. এর গাজী মশিউজ্জামান (রাতুল), ডেপুটি ম্যানেজার লজিস্টিক এন্ড একাউন্স বলেন, তারাও অত্যন্ত খুশি ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক রমনা বিভাগে আন্তর্জাতিক নারী দিবস ২০২১ অনুষ্ঠান আয়োজন করতে পেরে। তিনি আরও বলেন, আহমেদ ফুড প্রোডাক্টস সর্বদাই বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে। এটি তারই একটি ধারাবাহিকতার অংশ।

গাজী মশিউজ্জামান বলেন, আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ বলেন, ঢাকা রাউন্ড টেবিল সবসময় চেষ্টা করে এ ধরনের কার্যক্রম করতে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক রমনা বিভাগ ও আহমেদ ফুড প্রোডাক্টসকে ধন্যবাদ জানান তাদের এই কার্যক্রমে সাথে থাকার জন্য । তিনি আশা করেন আগামীতেও ঢাকা রাউন্ড টেবিল এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) এর পক্ষ থেকে ট্রাফিক রমনা বিভাগে কর্মরত মহিলা সদস্যদের গিফট প্রদান করেন ডেপুটি ম্যানেজার নাজমুল হক এবং ঢাকা রাউন্ড টেবিলের পক্ষ থেকে গিফট প্রদান করেন চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ।

উক্ত আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ও সমন্বয় ছিল এজাজ মাহমুদ রনি, সদস্য, ঢাকা রাউন্ড টেবিল।