চোরের ভয়ে ডিপফ্রিজে রাখা হত মোবাইল!



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
চোরের ভয়ে ডিপফ্রিজে রাখা হত মোবাইল

চোরের ভয়ে ডিপফ্রিজে রাখা হত মোবাইল

  • Font increase
  • Font Decrease

 

পণ্য-সামগ্রীর সুরক্ষা ও নজরদারির জন্য শোরুমে সিসিটিভি ক্যামেরা স্থাপন করেছিলেন প্রতিষ্ঠানের মালিক। বাড়তি সতর্কতা ও চোরের ভয়ে রাতের বেলা শোরুমের মোবাইল ফোন ডিপফ্রিজে  লক করে রাখতেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। শোরুমের টিনের চাল কেটে ডিপফ্রিজের লক ভেঙে  মোবাইল চুরি করে নিয়ে গেছেন চোর।

চাঞ্চল্যকর এই চুরির ঘটনা ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের উত্তরবাজার এলাকায় সরকার ইলেকট্রনিক্সে স্যামসাং ইলেক্ট্রা শোরুমে। রোববার মধ্যরাতের যেকোন একসময় এই চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, পৌর শহরের উত্তর বাজার এলাকায় সরকার ইলেকট্রনিক্সে স্যামসাং ইলেক্ট্রার  শোরুম রয়েছে।

রোববার রাতে প্রতিষ্ঠানের মালিক ইমরান সরকার রাজন শোরুম বন্ধ করে বাড়ি ফিরে যান। পরের দিন সোমবার  বেলা ১১ টার দিকে  শোরুম খোলে দেখেন টিনের চাল কেটে চোরের দল শো-রুম থেকে ১৯ টি স্যামসাং ব্র্যান্ডের (স্মার্টফোন)  মোবাইল নিয়ে গেছে। চুরি যাওয়া মোবাইলের মূল্য প্রায় ৩ লাখ টাকা।

ইমরান সরকার রাজন বলেন, সুরক্ষার জন্য মোবাইলগুলো শো-রুমের ডিপ ফ্রিজে রেখে লক করে রাখা ছিল। কিন্ত চোর শো-রুমের টিনের চাল কেটে প্রবেশ করে ডিপ ফ্রিজের লক ভেঙে ১৯টি মোবাইল চুরি করে নিয়ে গেছে। দোকানে আরো দামি পণ্য থাকলেও সেগুলো নেয়নি। শো-রুমের সিসিটিভি ক্যামেরায় চুরি ফুটেজ ধারণ করা আছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দীকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে পুলিশ ঘটনার সাথে জড়িতদের ধরতে চেষ্টা চালাচ্ছে।