ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নিত করার দাবি হেফাজতের



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সায়েখ সাজিদুর রহমান

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সায়েখ সাজিদুর রহমান

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে হামলাকারীদের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করার দাবি জানিয়েছেন হেফাজতে ইসলামের নেতারা।

সোমবার (৫ এপ্লিল) দুপুরে হামলায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে এসে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সায়েখ সাজিদুর রহমান সাংবাদিকদের এই কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, হেফাজতে ইসলামের ডাকা সারাদেশে হরতাল আমরা শান্তিপূর্ণভাবে পালন করছিলাম। ব্রাহ্মণবাড়িয়ায় কিছু উশৃঙ্খল লোকজন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ প্রেস ক্লাবে হামলা চালিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

হেফাজতে ইসলামের নেতাকর্মী হতাহতের ঘটনার পেছনে উসকানিদাতা রয়েছে দাবি করে তিনি বলেন, এই ঘটনার পেছনে উসকানিদাতাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা দরকার। পাশাপাশি যারা ভাঙচুর করেছে তাদেরও বের করা দরকার। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের খুঁজে বের করা দরকার। হামলা ও ভাঙচুরকারীরা হেফাজতে ইসলামের লোক হতে পারে না।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুফতি মোবারক উল্লাহ, মাওলানা আলী আযম, মুফতি বোরহান উদ্দিন কাসেমী, মুফতি নোমান হাবিবি, মুফতি বোরহান উদ্দিন আল মতিন, মুফতি মোহাম্মদ এনামুল হাসান, মুফতি জাকারিয়া, মআওলানা তানভীর আহাম্মদ, মুফতি এরশাদ উল্লাহ কাসেমী প্রমুখ।