নোয়াখালীতে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর হাতিয়াতে নিজ পুত্রবধূকে (১৮) ধর্ষণের অভিযোগে শ্বশুর জবিয়ল হোসেনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) বিকেলে অভিযুক্ত শ্বশুরকে হাতিয়া পৌরসভার শুন্যের চর গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

একই দিন দুপুরে ভুক্তভোগী পুত্রবধূ (২০) এ ঘটনায় হাতিয়া থানায় অভিযুক্ত শ্বশুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতার জবিয়ল হোসেন হাতিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের শুন্যের চর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত (১৪ এপ্রিল) নির্যাতিতা গৃহবধূর শাশুড়ী তার বাবার বাড়িতে বেড়াতে যায়।  গত শুক্রবার (১৬ এপ্রিল) তার স্বামী জেলার চৌমুহনী বাজারে চাকরির স্থলে অবস্থান করছিল।  এ সুযোগে শুক্রবার রাত ১০টার দিকে ঘরে কেউ না নিজ পুত্রবধূর শয়ন কক্ষে  জবিয়ল হোসেন তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ভুক্তভোগী এ ঘটনা তার স্বামী এবং বাবার বাড়ির লোকজনকে জানায়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুত্রবধূর মামলার আলোকে শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে।  তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। গহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।