পটুয়াখালীতে রক্ত সংরক্ষণের জন্য ফ্রিজ দিলেন আওয়ামী লীগ নেতা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী
পটুয়াখালীতে রক্ত সংরক্ষণের জন্য ফ্রিজ দিলেন আওয়ামী লীগ নেতা

পটুয়াখালীতে রক্ত সংরক্ষণের জন্য ফ্রিজ দিলেন আওয়ামী লীগ নেতা

  • Font increase
  • Font Decrease

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে সেচ্ছাসেবী সংগঠন সন্ধানীর কার্যক্রমকে আরও গতিশীল করতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব এড. মোঃ সুলতান আহম্মেদ মৃধার পক্ষ থেকে একটি ফ্রিজ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকালে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের সম্মেলন কক্ষে রক্ত সংরক্ষণের জন্য সন্ধানীর সেচ্ছাসেবকদের কাছে ফ্রিজটি হস্তান্তর করা হয়। সন্ধানীর সেচ্ছাসেবকরা জানান,বিভিন্ন সময় ব্লাড ডোনেশন কার্যক্রম পরিচালনা করলেও ফ্রিজের অভাবে রক্ত সংরক্ষণ করা যেত না। এ ছাড়া রক্ত সংরক্ষণের সুযোগ না থাকায় অনেক সময় মুমূর্ষু রোগীদের জন্য দ্রুত রক্ত সরবরাহ করা সম্ভব হতো না। ফ্রিজটি পাওয়ার মাধ্যমে এই সমস্যার সমাধান মিললে।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর পটুয়াখালী জেলা সভাপতি ডাক্তার মিজানুর রহমানের সভাপতিত্বেঅনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালীর সিভিল সার্জন ডাঃ জাহাংগীর আলম, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফয়জুল বাসার, পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারির অধ্যাপক দেলোয়ার হোসেন সহ মেডিকেল কলেজের চিকিৎসক এবং শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, করোনার শুরু থেকেই জেলা আওয়ামীলীগ নেতা সুলতান আহম্মেদ মৃধা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন চিকিৎসা সামগ্রী বিতরণ করে আসছেন।