আশুলিয়ায় যুবলীগ নেতাসহ ৯ ডাকাত আটক



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, (সাভার ) ঢাকা
আশুলিয়ায় যুবলীগ নেতাসহ ৯ ডাকাত আটক

আশুলিয়ায় যুবলীগ নেতাসহ ৯ ডাকাত আটক

  • Font increase
  • Font Decrease

ঢাকার আশুলিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব।

রোববার (২৭ জুন) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শনিবার (২৬ জুন) রাতে ডাকাতির প্রস্তুতিকালে আশুলিয়ার পাবনারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন (৩৮), মো. রিপন মিয়া (৩০), সানোয়ার হোসেন পাঠান (৩৫), লিটন রেজা ওরফে রাজা (৩৪), সাইফুল ইসলাম (৩২), আহাদ আলী (৩৮), আশরাফ আলী (৪০), আল আমিন (২৫) ও মো. রোকনুজ্জামান (৩৪)। তারা সবাই আশুলিয়ার পবনার টেক এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় পাঁচটি হাঁসুয়া, একটি দা, একটি করাত, একটি চাইনিজ কুড়াল, ২৬৬ পিস ইয়াবা, এক ক্যান বিয়ার, ১১টি মোবাইল এবং নগদ ১৯ হাজার ৭২৫ টাকাসহ তাদের আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, তারা আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ দলবদ্ধ হয়ে সাভার, আশুলিয়া এবং ধামরাইয়ের বিভিন্নস্থানে মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ডাকাতি করে আসছিল। তারা অবৈধ মাদক ব্যবসার সাথেও জড়িত। এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মণ্ডল বলেন, দীর্ঘদিন ধরে সানোয়ার হোসেন সাংগঠনিক কোনো কাজে আসতেন না। মিছিল-মিটিংয়েও তাকে পাওয়া যেত না। হঠাৎ করে শুনলাম তাকে র‌্যাব আটক করেছে। সিনিয়র নেতাদের বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।