ফরিদপুরের ভাঙ্গা থেকে তিন বিকাশ প্রতারক আটক



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ফরিদপুরের ভাঙ্গা থেকে তিন বিকাশ প্রতারক আটক

ফরিদপুরের ভাঙ্গা থেকে তিন বিকাশ প্রতারক আটক

  • Font increase
  • Font Decrease

ফরিদপুরের ভাঙ্গা থেকে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প। এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি মোবাইল, ৩২টি সিম কার্ড, ১টি রাউটার, ২টি পাওয়ার ব্যাংক এবং নগদ ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প।

আটককৃত তিন বিকাশ প্রতারক চক্রের সদস্যরা হলেন, ফরিদপুরের ভাঙ্গার মিয়া পাড়া গ্রামের মো. মজিদ শেখের ছেলে মো. ঠান্ডু শেখ (২৯), মো. কালাম ফরাজীর ছেলে মো. অনিক (২১) ও থানমাত্তা গ্রামের মো. বাদশা শরিফের ছেলে মো. সাইফুর রহমান রিগার (২৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফরিদপুরের ভাঙ্গার থানমাত্তা গ্রাম এলাকায় কিছু ব্যক্তি বিকাশ প্রতারণার মাধ্যমে মানুষের নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে। ঘটনা সত্যতা সম্পর্কে তথ্য প্রাপ্তির পর র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের স্কোয়াড অধিনায়ক মহোদয়ের নেতৃত্বে বুধবার (১৪ জুলাই) সন্ধ্যায় ঐ এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের আটক করা হয়।

এ সময় আটককৃত প্রতারক চক্রের সদস্যেদের কাছ থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোনসহ ৩২ টি সিম কার্ড, ১টি রাউটার, ২টি পাওয়ার ব্যাংক এবং নগদ ৫০০ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিগণ বিকাশ প্রতারণার মাধ্যমে জনসাধারণের নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে।