এক দিনে সুস্থ হলেন ১০ হাজার ৫৮৪ জন



নিউজ ডেস্ক, বার্তা ২৪
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ব্যক্তিদের মধ্যে হাসপাতাল ও বাসা মিলিয়ে সুস্থ হয়েছেন ১০ হাজার ৫৮৪ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ৭৪ লাখ ৫৫ হাজার ২৮১ জন।

আজ রবিবার (২৫ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় দেশের সকল বিভাগ হতে যে সকল করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন তাদের মধ্যে ঢাকায় ৩ হাজার ৪৮৪ জন, চট্টগ্রামে ২ হাজার ৮২৩ জন, রংপুরে ৭৪২ জন, খুলনায় ১ হাজার ৩৫৫ জন, বরিশালে ১২৬ জন, রাজশাহীতে ১ হাজার ১৫৭ জন, সিলেটে ৪৭৩ জন এবং ময়মনসিহে ৪২৪ জন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ২২৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে পুরুষ ১২৫ জন এবং মহিলা ১০৩ জন। অধ্যাবধি মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ২৭৪ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ১১ হাজার ২৯১ জন। অধ্যাবধি শনাক্ত হয়েছেন ১১ লাখ ৬৪ হাজার ৬৩৩৫ জন।

গত ২৪ ঘণ্টায় বয়স বিবেচনায় মৃতের সংখ্যা ০ থেকে ১০ বছরের ১ জন, ১১ থেকে ২০ বছরের ২ জন, ২১ থেকে ৩০ বছরের ৮ জন, ৩১ থেকে ৪০ বছরের ২২ জন, ৪১ থেকে ৫০ বছরের ৩৪ জন, ৫১ থেকে ৬০ বছরের ৫০ জন, ৬১ থেকে ৭০ বছরের ৭০ জন, ৭১ থেকে ৮০ বছরের ৩৩ জন, ৮১ থেকে ৯০ বছরের ৬ জন এবং ৯১ থেকে ১০০ বছরের ২ জন।

এরমধ্যে সরকারি হাসপাতালে মারা গেছেন ১৭৪ জন, বেসরকারি হাসপাতালে ৪০ জন এবং বাসায় ১৪ জন।