সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

সিরাজগঞ্জের শাহজাদপুরে মাইক্রোবাস চাপায় ফিরোজা খাতুন (৪৭) নামে সিএনজি চালিত অটোরিকশার এক নারী যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্বামী ও ছেলেসহ তিনজন।

রোববার (২৫ জুলাই) সকালে হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কের উপজেলার মাদলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজা খাতুন কামারখন্দ উপজেলার গিয়াস উদ্দিনের স্ত্রী।

আহতরা হলেন, নিহতের স্বামী গিয়াস উদ্দিন (৫৫), তাদের ছেলে ওমর ফারুক ও অটোরিকশা চালক শাহজাদপুর উপজেলার নরিনা গ্রামের মো. আব্দুর রহমান (৫৫)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী জানান, সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে এনায়েতপুরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস চাপা দিলে সংঘর্ষ হয়। এ সময় চালকসহ সিএনজির তিন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফিরোজা। আহতদের মধ্যে দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও একজনকে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও মাইক্রেবাস জব্দ করা হয়েছে। মাইক্রোবাসটিতে বন্যা নিয়ন্ত্রণ ও পানি সম্পদ ব্যবস্থাপনা কাজে নিয়োজিত এমন স্টিকার লাগানো রয়েছে।