একুশ আগস্টের হামলা ছিল বিএনপির রাষ্ট্রীয় সন্ত্রাস: হানিফ



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা ছিল বিএনপির রাষ্ট্রীয় সন্ত্রাস। এই অপকর্মের জন্য বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার হরিপুরে গড়াই নদীর ভাঙন কবলিত স্থান পরিদর্শনে শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

নদীভাঙনের বিষয়ে তিনি বলেন, পানি উন্নয়ন বোর্ড জিও ব্যাগ ফেলে ভাঙন প্রতিরোধে কাজ করছে। যেখানে ভাঙন শুরু হবে সেখানেই দ্রুত প্রতিরোধে কাজ করা হবে।

করোনা প্রসঙ্গে হানিফ বলেন, এরই মধ্যে কুষ্টিয়ার ১০ ভাগ মানুষ করোনাভাইরাসের টিকা পেয়েছে। টিকার কোনো সংকট হবে না। বিভিন্ন সোর্স থেকে টিকা আমদানি করা হচ্ছে। আগামী ডিসেম্বরের আগেই ৬ থেকে ১০ কোটি টিকা বাংলাদেশে আসবে।

এসময় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আ.কা.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, শেখ মেহেদী হাসান, হাটশ হরিপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান এম শম্পা মাহমুদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।