গাঁজার আসর থেকে ২৩ মাদকসেবী গ্রেফতার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে বসেছিল গাঁজার আসর। সবাই যখন নেশায় বুদ, ঠিক তখনই র‌্যাবের হানা। কেউ কেউ এ সময় পালিয়ে গেলেও ধরা পড়েছেন ২৩ জন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বানেশ্বর এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জাহিদুল (৩৫), আতিকুর রহমান (৩২), তফিকুল ইসলাম (৪৫), মো. রুবেল (৩২), মো. সেন্টু (২৮), হাসান আলী (৩৫), মো. রাজ্জাক (৬০), আব্দুল কুদ্দুস (৪৫), মো. উকিল (৫০), মো. শামীম (৪৫), হাবিবুর রহমান (৩৮), আতাউর রহমান (৩৫), মো. আলম (২৭), মো. সাব্বির (২০), খোরশেদ আলম (৩৫), আবুল হোসেন (৬৫), আজিম উদ্দিন (৬১), ফরিদ হোসেন (৩০), মো. দুলাল (২৫), নূর ইসলাম (২৬), মো. তিতাস (২৮), মো. সামাদুল (৩৫) এবং মো. মন্টু (৫৫)। রাজশাহী ও নাটোরের বিভিন্ন স্থানে তাঁদের বাড়ি।

সোমবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, খলিল সরকার নামে এক ব্যক্তির প্রাচীরে ঘেরা আম বাগানের ভেতরে মাদকসেবীরা গাঁজার আসর বসিয়েছিলেন। খবর পেয়ে অভিযান চালানো হয়।

অভিযানে ২৩ জনকে গ্রেফতারের পাশাপাশি তাঁদের কাছ থেকে ১০ গ্রাম গাঁজা, একটি কলকি, বিড়ি, গ্যাসলাইট এবং ব্লেড জব্দ করা হয়েছে। গ্রেফতার সবার বিরুদ্ধে মাদক আইনে মামলাও করা হয়েছে।