যুবলীগ নেতার বাড়িতে ধর্ষণের অভিযোগে তরুণীর অনশন

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, বার্তা ২৪.কম, সিরাজগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

 

সিরাজগঞ্জে চাকরির প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলামের বিরুদ্ধে। শনিবার (২ ডিসেম্বর) এখনও ওই নারী যুবলীগ নেতার বাড়িতে অনশনে রয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, শুক্রবার (১ ডিসেম্বর) বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেন কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের ভেটুয়া জগন্নাথ গ্রামের নির্যাতিত ওই নারী।

লিখিত অভিযোগে জানা যায়, কাজিপুর উপজেলার সিংড়াবাড়ী গ্রামের শাহ আলীর ছেলে যুবলীগসম্প্রতি বিয়ের জন্য ওই নারী চাপ সৃষ্টি করলে আসলাম সুকৌশলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রচার করার হুমকি দিয়ে যাচ্ছেন। নির্যাতিত নারী আরও চাপ দেওয়ায় তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তার পরিবারের একজনের মোবাইলে পাঠিয়ে দেন। আপত্তিকর ভিডিও দেখে তাকে বাড়ি থেকে বিতাড়িত করে ওই নারীর পরিবার।

বিজ্ঞাপন

যুবলীগ নেতা মেরে ফেলার হুমকিতে পারিবারিক, সামাজিক ও জীবননাশের আশঙ্কায় প্রশাসন, পুলিশ ও গণমাধ্যমসহ বিভিন্ন দপ্তরে আবেদন করে বিচার ও নিরাপত্তা চাইছেন।

এ বিষয়ে কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমার চাকরি দেওয়ার কোনো ক্ষমতা নেই। আর ওই নারীকে আমি চিনি না।

এ ব্যাপারে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, এই বিষয়ে এখনও কেউ কোনো অভিযোগ করেনি।