নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ মিলল সেপটিক ট্যাংকে

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় নিখোঁজের চারদিন পর বাথরুমের সেপটিক ট্যাংক থেকে উজ্জ্বল মিয়া (১৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩১ মার্চ) বিকেলে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পূর্বপাড়ার নিহতের বাড়ির পাশের বাথরুমের সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত উজ্জ্বল মিয়া ওই এলাকার অসর আলীর ছেলে এবং স্থানীয় শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য আবু সাইদ ও সাদ্দাম নামের ২ জনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যার দিকে নিহত উজ্জ্বল মিয়া বাড়ি থেকে তার কয়েকজন বন্ধুদের সাথে বাহিরে যায়। এরপর সে আর বাড়িতে ফিরেনি। পরে ২৭ মার্চ রাত ১১টার দিকে পরিবারের লোকজন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরই সরিষাবাড়ী থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

এদিকে, রোববার বাড়ির আঙিনায় নিহতের বোন কাজ করতে ছিলেন। এ সময় বাথরুমের সেফটিক ট্যাংক থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। ট্যাংকির মুখ খুলে উজ্জল মিয়ার লাশ সনাক্ত করে তার বোন ও পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দিলে দুপুর ৩টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্যাংকির মধ্য থেকে মরদেহটি উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে থানায় মরদেহ আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুরে প্রেরণ করা হবে।