পটুয়াখালীতে ট্রাকের চাপায় রিকশা চালক নিহত; চালক-সহকারী আটক 

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

পটুয়াখালী পৌর শহরে এক বেপরয়া ট্রাকের চাপায় মো. রাজ্জাক মৃধা নামে এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। বিষয়টি পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) নিশ্চিত করেছে। এই ঘটনায় মৃত রাজ্জাক মৃধার স্ত্রী মোসা. হনুফা বেগম বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মামলা করেছেন। বুধবার (৩ এপ্রিল) বিকেলে পটুয়াখালী পৌর শহরের পুরাতন হাসপাতাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ সূত্রে জানা যায়, শহরের নতুন বাজার এলাকার জামাল ট্রেডার্স রড আনলোড করে বেপরোয়া ভাবে দ্রুত গতিতে (বগুরা ট-১১-০৩৯২) একটি ট্রাক শহর থেকে বের হচ্ছিলো। পথে মধ্যে পুরাতন হাসপাতাল এলাকায় ট্রাকটি  রাস্তার পাশে থাকা অটোরিক্সায় ধাক্কা দেয়। এসময় অটোরিকশা চালক রাজ্জাক মৃধা ট্রাকের চাকার নিচে পড়ে কোমড়ের হাড়ভাঙ্গা জখম ও অন্ডোকোষ ফাটিয়া যায়৷ স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে, হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।  

বিজ্ঞাপন

মৃত রাজ্জাক মৃধা পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন এর হেতালিয়া বাধঘাট মৃধা বাড়ির মালেক মৃধার ছেলে। 

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. জসিম বলেন, আমি পৌরসভার মধ্যে আইনশৃঙ্খলা রক্ষার জন্য টহলরত ছিলাম। হঠাৎ বিকেল ৪টার দিকে আমার কাছে একটা ফোন আসে একটি ট্রাক পুরাতন হাসপাতালে অটোরিকশা চালককে চাপা দিয়ে চলে যাচ্ছে। আমি ট্রাকটিকে সার্কিট হাউজ মোরে বসে সিগনাল দেই, ট্রাকটি না থামিয়ে চলে যেতে চায়, পরে ট্রাকটিকে ধাওয়া করে ফোরলেন সড়কে গিয়ে আটক করা হয়। এসময় ট্রাকের ড্রাইভার মো. জাহিদ হোসেন (মামুন খান) ও হেলপার মো. মারুফ কে আটক করা হয়েছে। 

বিজ্ঞাপন

মরদেহ সুরাত হাল শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আগামীকাল ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।