নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রাঙ্গাবালীর উপজেলা চেয়ারম্যান

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম পটুয়াখালী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের চতুর্থ ধাপের রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

রবিবার (১৯ মে) বিকালে রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ নিজ স্বাক্ষরিত একটি আবেদনের মাধ্যমে তার প্রার্থীতা করেন।

বিজ্ঞাপন

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান বলেন ‘আজ (রবিবার) মনোনয়ন পত্র প্রত্যাহারের এর শেষ দিন ছিলো। রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ জহির উদ্দিন আহম্মেদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ২০ মে বাকি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।’

এ বিষয়ে সুস্পষ্ট কারণ জানতে জহির উদ্দিনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে প্রার্থীতা প্রত্যাহারের সুস্পষ্ট কোনো তথ্য বা তার বক্তব্য পাওয়া না গেলেও জনশ্রুতি রয়েছে যে, তিনি ভবিষ্যতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হবেন, তাই তিনি কারও সঙ্গে সমঝোতা করেছেন।

গত ১২ মে রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছিলো রিটার্নিং কর্মকর্তা। রবিবার একজন প্রত্যাহার করায় এ উপজেলায় চেয়ারম্যান পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন। আগামী ৫ জুন রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।