ফকিরাপুলে অফিসের তালা ভেঙে দুই যুবকের লাশ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর ফকিরাপুল কালভার্ট রোডে একটি ভবনে অফিসের দরজা ভেঙে ২ কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- ইমন (২২) ও ফরহাদ (২০)। বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা।

বিজ্ঞাপন

তিনি জানান, সন্ধ্যায় খবর পেয়ে ফকিরাপুল কালভার্ট রোডে 'রুপায়ন তাজ' ভবনের ৬ষ্ঠ তলায় মাতৃভূমি নামে ডেভেলপার কোম্পানীর অফিসের দরজা ভেঙে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তারা অফিসটির পিয়ন। ঈদের ছুটির মধ্যেও তারা অফিসেই ছিল। কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। মৃতদেহ দুটি আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) রাম কানাই সরকার জানান, বুধবার থেকে তাদের পরিবার ও সহকর্মীরা তাদেরকে ফোনে কল করে পাচ্ছিল না। পরবর্তিতে বৃহস্পতিবার দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রুমের মধ্যে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে।

হাসপাতালে ইমনের বোন জামাই মো. লিটন জানান, ইমন ও ফরহাদ সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। বুধবার সকাল থেকে তাদের ফোনে পাওয়া যাচ্ছিল না। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।